দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

অয়ন ওসমানের পক্ষে বন্দরে অসহায়দের ঈদবস্ত্র দিলেন অনাবিল নির্ঝর

এমডি অভিঃ

তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে বন্দরের নাসিক ২৫ ও ২৬ নং ওয়ার্ডের প্রায় ১ শতাধিক সুবিধাবঞ্চিত শিশু-কিশোর সহ অসহায়দেরকে ঈদের নতুন পোষাক উপহার দিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সামাজিক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের কার্যকরী কমিটির উপদেষ্টা অনাবিল দাশ নির্ঝর।

আজ বুধবার, অনাবিল নির্ঝরের তত্বাবধানে রাতের আধারে সকল অসহায় ও সুবিধাবঞ্চিতদের বাড়ি-বাড়ি গিয়ে এই ঈদবস্ত্রগুলো পৌঁছে দেন বন্দর থানা ছাত্রলীগ নেতা সুজন খান, রিয়াজ আহমেদ, সিহাব হাসান, ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রোহান, শাকিল, ইশাত, ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাহীম, আসলাম, সিফাত, ইমন সহ ছাত্রলীগ ও সামাজিক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ।

ঈদবস্ত্র উপহার দেয়া প্রসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল নির্ঝর গণমাধ্যমকে বলেন,

“আমাদের সমাজে অসংখ্য গরীব ও দুস্থ পরিবার রয়েছে। এসমস্ত পরিবারের কর্তারা আর্থিক অসচ্ছলতার কারণে তাদের সন্তানদের ঈদের প্রধান আনন্দ নতুন পোষাকই কিনে দিতে পারবেন না। ফলে সন্তান সহ বাবা-মায়েরা মানসিকভাবে অসহায় বোধ করবেন। তাদের এই অসহায়ত্ব দূর করতেই আমি আমার প্রিয় নেতা তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি জনাব হাবিবুর রহমান রিয়াদ ভাইয়ের নির্দেশে নাসিক ২৫ ও ২৬ নং ওয়ার্ডের গরীব ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোর সহ অসহায়দের ঈদের নতুন পোষাক উপহার দেয়ার উদ্যোগ নিয়েছি। তারা ঈদের নতুন পোষাক পেয়ে অনেক খুশি হয়েছে। মহান সৃষ্টিকর্তার আশির্বাদে এবার নিয়ে গত ৪ বছর যাবৎ আমি পবিত্র ঈদে এই উদ্যোগ গ্রহণ করে আসছি। সবাই দোয়া করবেন যেনো আমি প্রতি বছর ঈদে এই উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখতে পারি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook