অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

অয়ন ওসমানের পক্ষে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জনকল্যাণে মহানগর ছাত্রলীগের মাস্ক বিতরণ

রাশেদুল হাসান অভিঃ

স্বাধীনতার ৫০ বছরের সুবর্ণজয়ন্তীতে নারায়ণগঞ্জের বন্দরে তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে জনসচেনতায় মাস্ক বিতরণ করা হয়।

২৬ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় বন্দরস্থ নাসিক- ২৫ নং ওয়ার্ডের দক্ষিণ লক্ষণখোলায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সামাজিক সংগঠন ‘ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদ’এর কার্যকরি কমিটির উপদেষ্টা অনাবিল দাশ নির্ঝর এই মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্যোগ গ্রহণ করেন।

মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রলীগ নেতা সোলাইমান দেওয়ান শুভ, সুজন খান, রিয়াজ আহমেদ, ছাত্রলীগ নেতা তুহিন হোসেন, ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের কার্যকরি কমিটির সভাপতি রোমান হোসেন, সাধারণ সম্পাদক সিহাব হাসান, সাংগঠনিক সম্পাদক নিলয় হোসেন, তরিকুল ইসলাম রোহান, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল খান, ছাত্রলীগ নেতা অনিক, ইশাত প্রমুখ।

উক্ত মাস্ক বিতরণ কর্মসূচি সম্পর্কে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর গণমাধ্যম’কে বলেন,

“জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে বহু আন্দোলন- সংগ্রাম ও ৯ মাসের রক্তক্ষয়ী মহান মুক্তিযুদ্ধে বিজয় লাভের মাধ্যমে আমাদের এই স্বাধীনতা অর্জন করতে হয়েছিলো।
আজ স্বাধীনতা অর্জনের ৫০ বছরের এই সুবর্ণজয়ন্তীতে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আমি সকলের কাছে একটি আহবান রেখেছি।

আমাদের মাতৃভূমিকে ভয়ানক করোনা ভাইরাস থেকে রক্ষায় দেশবাসীকে আরেকটি যুদ্ধ চালিয়ে যেতে হবে। আর এই যুদ্ধে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে আমাদেরকে বিজয়ী হতে হবে।

কারণ একমাত্র জনসচেতনতাই পারে আমাদের দেশ ও সমাজকে এই ভয়ানক করোনা ভাইরাস থেকে রক্ষা করতে।

তাই এরই অংশ হিসাবে স্বাধীনতার এই সুবর্ণজয়ন্তীতে আমি আমার নেতা তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে আমার গুরু নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ভাইয়ের নির্দেশে জনসচেতনতা সৃষ্টিতে এই মাস্ক বিতরণ কর্মসূচি গ্রহণ করেছি। সেই সাথে আমি সবাইকে আহবান জানিয়েছি যেনো আমরা সকলেই স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান করে সর্বত্র চলাফেরা করি এবং সরকার কর্তৃক ঘোষিত সকল দিক-নির্দেশনা মেনে আমাদের দেশ ও সমাজকে এই ভয়ানক করোনা ভাইরাস থেকে মুক্ত রাখি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook