দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

আমি আপনাদের পাহাড়াদার হয়ে থাকতে চাই-খান মাসুদ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২২নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা খান মাসুদ বলেছেন, আমার কখনই ইচ্ছে ছিলনা জনপ্রতিনিধি হওয়ার। আামার ইচ্ছাই ছিল মানুষের সেবা করার । আমি চেষ্টা করেছি আমার সামার্থ্যনুযায়ি আসহায় মানুষের সেবা করার। কিন্তু এই মহামারি করোনাকালীন সময় মানুষের সেবা করতে গিয়ে বুঝতে পারলাম যে জনপ্রতিনিধি না হলে জনগণের চাহিদা মতো সহযোগিতা করা যায়না। আমি মানুষকে যেভাবে সহযোগিতা করতে চাচ্ছিলাম কিন্তু সেভাবে আমি করতে পারছিনা।

অনেক পঞ্চায়াতের লোক ও সাধারণ মানুষের চাপে এবার আমি নির্বাচন করতে রাজি হয়েছি। মানুষ যখন বিপদে পরে আমার কাছে আসে চেষ্টা করি তাদের জন্য কিছু করতে। আমি তখন দল ধর্ম দেখিনা তখন আমি তাকে একজন মানুষ হিসেবে দেখি। আপনারা যদি আমার জন্য দোয়া করেন বা মনে করেন সক্ত একজন পাহাড়াদার দরকার তাহলে আমি আপনাদের একজন পাহাড়াদার হতে চাই।

কারন আপনারা একটু শান্তিতে বসবাস করার জন্য এখানে কোটি কোটি টাকা খরচ করে বাড়ি নির্মাণ করেছেন। আপনাদের সন্তানকে মানুষ করার জন্য অনেক পরিশ্রম করে লেখা পড়া করাচ্ছেন। আপনার সন্তান যেন নিরাপদে চলাফেরা করতে পারে। সেজন্য একজন ভালো সক্ত একজন মানুষ দরকার। আপনারা যদি মনে করেন তার মধ্যে আমি একজন আছি তাহলে আমার জন্য দোয়া করবেন।

শুক্রবার (২৭আগস্ট) আমিন আবাসিক এলাকাস্থ আল-আমিন জামে মসজিদে জুমা‘র নামাজ আদায় পূর্বে তিনি এসব কথা বলেন।

খান মাসুদ বলেন, আপনারা আমার আত্মিয়‘র মতো, আমার সাথে কারো কোন ব্যক্তিগত শত্রুতা নেই। আমি অতিতেও আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব। যতদিন বেঁচে আছি বিপদে আপনাদের আপনাদের পাশেই থাকব। আর আমার নাম বিক্রি করে কেউ যদি কোন অপরাধ করে তাহলে আমার কাছে বিচার দিবেন আমি সুবিচার বিচার করে দিব।

পৃথিবীতে কেউ চিরদিন বেঁচে থাকেনা মানুষের কল্যানে এমনভাবে কাজ করে যেতে চাই যেন মৃত্যুও পর মানুষ বলে লোকটি ভালো ছিল। এই বয়সে আমার মতো একজন মানুষকে দিয়ে আল্লাহ্ দুটি মসজিদ নির্মাণ করিয়েছেন সেজন্য আল্লাহর দরবারে লাখো কোটি সুক্রিয়া।

নামাজ শেষে স্থানীয় বাড়িওয়ালা ও পঞ্চায়েত কমিটির লোকজন ২২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে খান মাসুদকে পূর্ণ সর্মথন দেন।

এসময় উপস্থিত ছিলেন,আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ মোজাম্মেল হক,সহ-সভাপতি আশরাফ উদ্দিন খান,ইব্রাহীম সরকার,এসটি আলমগীর সরকার,মোঃ কবির হোসেন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান,কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর সরকার,সাংগঠনিক সম্পাদক মিল্টন।এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ গোল হোসেন, আব্দুল হক,খেরশেদ আলম,জাকির হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook