নভেম্বর ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

এহসান চেয়ারম্যানকে নির্বাচিত করতে বন্দরে ৫ নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠক ও মতবিনিময় সভা 

এমডি অভিঃ-

বন্দর ইউনিয়নে লাঙল মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ কে পুনরায় নির্বাচিত করতে নির্বাচনী উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় বন্দর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিবিজোড়া এলাকায় এ নির্বাচনী উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে বন্দর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মুরুব্বি ও বিভিন্ন বয়সী ভোটারগন আগামী বন্দর ইউনিয়ন পরিষদের নির্বাচনে পুনরায় সমর্থন জানিয়ে বলেন, বন্দর ইউনিয়নের উন্নয়নের স্বার্থে এহসান চেয়ারম্যানকে বারবার দরকার। আমরা যোগ্য প্রার্থী হিসেবে এহসান উদ্দিনকে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট দিয়ে নির্বাচিত করতে আকুল হয়ে আছি।

উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী এহসান উদ্দিন বলেন, আমি গত নির্বাচনেও প্রচারনার সময় এমন কোনো কথা দিইনি যে আমি নির্বাচনে জয়ী হতে পারলে আপনাদের কিছু করে দেওয়ার প্রলোভন দেখাবো, আমার উদ্দেশ্য একটাই আল্লাহ তায়ালা যেন আমাকে আপনাদের মনের মধ্যে ছোট একটা জায়গা করার তৌফিক দেন। উন্নয়ন যা হচ্ছে তা আমি থাকলেও হবে আমি না থাকলেও উন্নয়ন হবে।

তিনি আরো বলেন, আমি সন্ত্রাস পছন্দ করি না। সবাই জানেন আমি একা একা চলাচল করি। আমি যদি চাই তাহলে ইচ্ছা করলেই আমার গাড়ির সামনে পিছনে বাইকের বহর রাখতে পারি কিন্তু আমি সেটি করিনা। কারন তারা যদি কোন খারাপ কাজ করে তাহলে সব দায়ভার আমাকে নিতে হবে। তাই আমি এই সুযোগ কাউকে দিইনা। আপনারা জানেন আসন্ন নির্বাচনে আমি প্রতিদন্ডিতা করছি, যদি আমার মাধ্যমে উন্নয়ন চান, আপনাদের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে চান তাহলে আমাকে সুযোগ করে দিবেন। যে অসমাপ্ত কাজ গুলো আছে আগামীতে যে সময় পাবো কোনো কাজই আর বাকি থাকবে না। যদি আপনারা মনে করেন আমার দ্বারা আপনাদের উপকার হবে, সমাজের উন্নয়ন হবে তাহলে আগামী ১১ই নভেম্বর আপনারা সবাই আমাকে লাঙল মার্কায় ভোট দিয়ে তৃতীয়বারের মত আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

উক্ত উঠান বৈঠক অনুষ্ঠানে গাজী মোঃ রোকনুজ্জামান কাঞ্চন ও তাইজুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার হাবিবুল্লাহ, সংরক্ষিত মহিলা মেম্বার সুফিয়া বেগম, আমিরুল ইসলাম, কাজী অধুদ, আবুল কাশেম, আলম, সামসুল হক মোল্লা, আসন্ন নির্বাচনে বন্দর ইউনিয়নে ৫নং ওয়ার্ড মেম্বর প্রার্থী রিটন আহাম্মেদ সহ শত শত এলাকাবাসী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook