দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন স্তরের জনগণের ভালোবাসায় সিক্ত হলেন দেলোয়ার চেয়ারম্যান

এমডি অভিঃ-

বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন স্তরের জনগণের ভালোবাসায় সিক্ত হলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধান।

শনিবার (০২ অক্টোবর) দুপুরের পর থেকে রাত পর্যন্ত কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে সাবদী, উওর সাবদী, আইসতলা, কলাবাগ, দীঘলদী, কালীনগর, হাজরাদী চানপুর, জিওধরা, মাধবপস্যা, নয়ানগর, নরপদী, নিসং, চরধলেরশ্বরী, শুভ করদী, চুনাভুরা, সুচিয়ারবন, কলাগাছিয়া, ঘাড়মোড়া, চড় ঘাড়মোড়া, বুরুন্দী, সেনপাড়া, মোহনপুর, কান্দীপাড়া, আলীনগর, ফরাজীকান্দা, হাজীপুর,কল্যান্দী এলাকা থেকে শত শত মানুষ স্লোগানে স্লোগানে উপস্থিত হয়ে দেলোয়ার চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা জানান ও এবারও নির্বাচনে সর্মথন করে শেষ পর্যন্ত পাশে থেকে জয়যুক্ত করার অঙ্গিকার ব্যাক্ত করেন।

এ সময় দেলোয়ার চেয়ারম্যান কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন জায়গা থেকে আগত জনসাধারণের উদ্দেশ্য বলেন, আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান আমাকে সমর্থন দিয়েছে কিন্তু আমাকে জিতাতে পারবেন আপনারা ভোট দিয়ে। আমি অন্যায় করেছি, ভুল কাজ করেছি তাও আপনারা আমাকে যে ভাবে আজকে সমর্থন দিয়ে প্রমান করে দিলেন এজন্য আমি আপনাদের কাছে চিরোদিন ঋনী হয়ে থাকবো। আমি জানিনা আপনাদের কাছে আমার এই ঋন কিভাবে শোধ করবো।

এ সময় তিনি আরও বলেন, আমি কলাগাছিয়াতে ২০০০ সাল থেকে উন্নয়নমুলক কাজের সাথে জড়িত আছি। আপনাদের সহযোগিতায়, কখনো কষ্ট হয়নি উন্নয়ন কাজে। আমি যদি পুনরায় নির্বাচিত হই এলাকার অসামাপ্ত কাজগুলো করবো ইনশাআল্লাহ্। বিগত সময়ে যেমন কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ, মাদক ব্যাবসায়ী আমার কাছে প্রশ্রয় পায় নি। আগামীতেও আমি যদি নির্বাচিত হই কলাগাছিয়ার মাটিতে এদের স্থান দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook