দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

কোন মিথ্যা প্রতিশ্রুতি দিবনা জনগণের স্বার্থে যা প্রয়োজন তাই করবো-খান মাসুদ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

নাসিক ২২ নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা খান মাসুদ বলেছেন, নির্বাচন আসলে প্রার্থীরা অনেকেই অনেক ধরনের প্রতিশ্রুতি দেন,আমরা আপনাদের জন্য এই করবো সেই করবো। কিন্তু আমি কোন মিথ্যা প্রতিশ্রুতি দিবনা জনগণের স্বার্থে যখন যা প্রয়োজন হবে আমি তাই করবো।

জুয়েল ঘোষের সভাপতিত্বে শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে নাসিক ২২ নং ওয়ার্ড আমিন আবাসিক এলাকাস্থ শ্রী শ্রী অনুকূল চন্দ্রে এর প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খান মাসুদ বলেন, ৭১ এর আগে থেকে আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে অপপ্রচার করে আসছে যারা ত্রিশলক্ষ মানুষকে হত্যা করেছে দুইলক্ষ মা-বোনদের ইজ্জত হরন করেছে ৭১ এর পরাজিত শত্রুরা ৭৫ এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের ১৭ জন সদস্য কে নির্মমভাবে হত্যা করেছে, অপপ্রচার ছিলো আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে বাংলাদেশ নিরুদ্দেশ হয়ে যাবে। যারা পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে আল্লাহ্’র রহমতে ভগবানের কৃপায় বন্ধু কন্যা দেশের বাইরে থাকায় সেদিন রক্ষা পেয়েছিলো, তারপরেও ২০০৪ সালে তারা আবার বঙ্গবন্ধু কন্যাকে গ্রেনেড হামলার মাধ্যমে হত্যা করতে চেয়েছিল।

এসময় আরও উপস্থিত ছিলেন, সুব্রত সাহা, নিপু দাস, সুবাসসহ সনাতন ধর্মাবলম্বী প্রায় শতাধিক নারী পুরুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook