সেপ্টেম্বর ১৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

খান মাসুদের বিরুদ্ধে অতিবিলম্বে জিডি প্রত্যাহার করা হোক- এহসানুল হাসান নিপু

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ভেকু দিয়ে ভাংচুরের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু বলেন, বন্দর খেয়াঘাটে একটি ব্যানার লাগানো হয়েছিল, সেই ব্যানারে নদী দখল হয় না। নদী দখল করে যারা বড় বড় শিল্পপতিরা তাদের বিরুদ্ধে কোন জিডি হয় না কিন্তু জিডি করা হলো আমার যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে। আমি আপনাদের কাছে অনুরোধ করে বলবো এই জিডি অতিবিলম্ব প্রত্যাহার করা হোক। যদি কোন কারণে জিডি প্রত্যাহার না হয়, যদি নারায়ণগঞ্জ অসান্ত হয় তাহলে ওই কর্মকর্তাদের দায়িত্ব নিতে হবে।

সোমবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মাঠ প্রাঙ্গণে ২২নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিপু আরও বলেন, বঙ্গবন্ধুর সৈনিক একদিনে তৈরি হয় না। আমরা আমাদের পকেটের পয়সা খরচ করে রাজনীতি করি। কোন লুটপাটের রাজনীতি করি না। আপনারা দৃষ্টি রাখুন যাতে আমাদের কোন কর্মী যেনো ঝড়ে না যায়।

কর্মী সভা অনুষ্ঠানে ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজি শহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মাণ কমিটির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি বাবু চন্দনশীল, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর মৃধা, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক মামুন আহমেদ ইমন, ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খান মাসুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook