রবি. নভে ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

শনিবার সাইফউল্লাহ বাদল ও শওকত আলীর ফাইনাল লড়াই

আজকের বাংলাদেশ রিপোর্ট:

সদর উপজেলা কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলায় সাইফউল্লাহ বাদল একাদশের মুখোমুখী হতে যাচ্ছে শওকত আলী একাদশ দল।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল তিনটায় ইসদাইরস্থ ওসামানী স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে উপজেলা ক্রীয়া সংস্থার পক্ষ হতে নানা ধরনের আয়োজনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহন করবেন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের দল ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর দল। দুটি ইউনিয়নের চেয়ারম্যান ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক।

উক্ত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা ক্রীয়া সংস্থার সভাপতি নাহিদা বারিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ^াস। আরো উপস্থিত থাকবেন উপজেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ মিহির, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লুৎফর রহমান স্বপন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান।

প্রসঙ্গত, বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ইসদাইরস্থ ওসামানী স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় কুতুবপুর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে কাশিপুর ইউনিয়ন পরিষদ এবং গোগনগর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে বক্তাবলী ইউনিয়ন ফাইনালে উঠে। আর শনিবাররের ফাইনাল খেলায় এম সাইফউল্লাহ বাদল ও শওকত আলীর মধ্যে লড়াই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook