নভেম্বর ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

গাজী এম এ সালামকে পুনরায় বিজয়ী করতে মদনপুরের চাঁনপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

আসন্ন ১১ ই নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচনে মদনপুরে নৌকার মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালামকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৬ নভেম্বর) বাদ মাগরিব অত্র ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে চাঁনপুরে একটি চাইনিজ রেষ্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সানাউল্লাহ (সানু) বলেন, ‘সালাম চেয়ারম্যান’ একজন ভালো ও সফল জনপ্রতিনিধি। তিনি অত্র মদনপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। অত্র মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাদের জাতীয় পার্টি থেকে আমরা কোন প্রার্থী দেইনি। গাজী এম এ সালামই আমাদের সকলের মনোনীত প্রার্থী। তাই দলমত নির্বিশেষে সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে গাজী এম এ সালাম কে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিন।

মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি খাইরুল বাশার ভূইয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাপ হোসেন ভূইয়া’র সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও নাসিক ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আফজাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি ডাঃ মো. নাসির উদ্দীন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মফিজুল ইসলাম, আসন্ন নির্বাচনে মদনপুর ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী সফিকুল ইসলাম, ৮ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী সফিকুল ইসলাম ভূইয়া, মদনপুর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. ইসমাইল হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook