অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

চেয়ারম্যান প্রার্থী জাকিরের সহযোগী মিজান ছিনতাইকালে গ্রেফতার

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী স্বেচ্ছাসেবক লীগের নেতা জাকির হোসাইনের সহযোগী মিজান ছিনতাইকালে জনগণের হাতে গণধোলাই খেয়ে গ্রেফতার হয়েছে।নামপ্রকাশে অনিচ্ছুক একাধিক সাদিপুর ইউনিয়নবাসী জানান, চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের ডানহাত হিসেবে পরিচিত মিজান ওরফে ছেচড়া মিজান কিছুদিন আগেও রিকসাওয়ালা ছিলো।পরবর্তীতে জাকিরের প্রভাব খাটিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে নিজস্ব বাহিনী বানিয়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায়। জাকির হোসাইন সাদিপুর ইউনিয়নে নিজের আধিপত্য বিস্তার করার জন্য মিজানের মতো ছিনতাইকারী ও সন্ত্রাসী সহ মাদক ব্যবসায়ীদের সেল্টার দিয়ে যাচ্ছে।

জাকিরের প্রধান সহযোগী মিজানের ছিনতাইয়ের ঘটনাকালে ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো ছুরি ও একটি প্রাইভেট কার উদ্ধার করেছে কুমিল্লা জেলার দাউদকান্দি মডেল থানা পুলিশ।

দাউদকান্দি মডেল থানার এসআই সৈয়দ দেলোয়ার হোসেন জানান, গতকাল ৩০শে মার্চ দূপুর ২.২০মিনিটের দিকে দাউদকান্দি মডেল থানাধিন সুন্দলপুর ইউনিয়নের ঢাকারগাঁও হইতে ছিনতাইকারী চক্রের সদস্য বাবুল(৪৯) প্রথমে অটোরিকশা চালক আলমগীরের অটোতে উঠে সামনে যাবে বলে চালাতে বলে। কিছুদূর যাওয়ার পর সুন্দলপুর বাজারের পাকা রাস্তার মাথায় গেলে ছিনতাইকারী ২.ওসমান মিয়া(২৮) ৩.মিজান (৩৫) এবং ৪.ফাহিম(১৯) ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেট(ঢাকা মেট্রো-খ-১১-৬৯৪৬) নিয়ে অটোরিকশা চালকের গলায় ছুড়ি ধরে তাকে গাড়ী থেকে নামতে বলে এবং এলোপাতাড়ি মারতে থাকে।এসময় অটোরিকশা চালকের ডাক চিৎকার শুনে আশেপাশের পথচারী এবং ব্যবসায়ীরা এগিয়ে এসে ছিনতাইকারীদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।এ ঘটনায় একটি ছিনতাইয়ের মামলা হয়েছে।যার নাম্বার-৩৮/১১৮। ছিনতাইকারী আাসামীরা হলো ১. বাবুল(৪৯) মনোহরদী থানার নরসিংদী জেলার। ২. ওসমান মিয়া (২৮) মোকসুদপুর,গোপালগঞ্জের। ৩.মিজান(৩৫),নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার সাদিপুর ইউনিয়নের সাদিপুর এলাকার ৪.মো.ফাহিম (১৯), হারাগাছ, রংপুর এলাকার।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন,একটি অটোরিকশা ছিনতাইকারী চক্র দিনেদুপুরে অস্ত্র ঠেকিয়ে ছিনতাইকালে জনগণের হাতে গণধোলাইয়ের পর পুলিশের হাতে আটক হয়।এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ছোঁড়া ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।  এ ঘটনায় একটি ছিনতাইয়ের মামলা রুজু হয়েছে।আসানীদের আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে স্বেচ্ছাসেবক লীগের নেতা পরিচয় দানকারী ছিনতাইকারী মিজানের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী এবং সাদিপুর ইউনিয়নের শান্তিপ্রিয় জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook