জুলাই ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

জাতির জনককে হত্যা করে দেশকে দাবিয়ে রাখতে চেয়েছিল-খান মাসুদ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লক্ষ্য শহীদ ও দুলক্ষ্য মা-বোনের ইজ্জতের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। বাঙালি জাতিকে নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিল ১৯৭১ পরাজিত শক্তিরা ৭৫ এর কালো রাতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে এ দেশকে দাবিয়ে রাখতে চেয়েছিল।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষে বন্দর ১ নং খেয়াঘাট সংলগ্ন কল্পনা খান মার্কেট নিজ কার্যালয়ে রাত ৯ টায় যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে আয়োজিত কেককাটা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। খান মাসুদ বলেন, স্বাধীনতার ৫০ বছর পরও আমরা প্রকৃত স্বাধীনতার স্বাদ গ্রহণ করতে পারিনা। কারন যারা এদেশের স্বাধীনতা চায়নি ওরা এখনো আমার নেত্রীকে নিয়ে হত্যাসহ নানা ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। স্বাধীনতা বিরোধীরা এদেশের উন্নয়ন চায়না। আমার নেত্রী মৃত্যুকে আলিঙ্গন করে এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। খান বলেন আমার নেত্রী বিশ্বকে চ্যালেঞ্জ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করে দেখিয়ে দিয়েছে বাঙালি জাতি কারো কাছে মাথা নত করে না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে যতই ষড়যন্ত্র করুক এদেশেকে দাবিয়ে রাখতে পারবে না।

কেককাটা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ, ডালিম হাসান, আজিজুল হক আজিজ, আরিফুল ইসলাম হীরা, উজ্জ্বল আহমেদ, সানি খান,রতন সরকার নিলয়, রাজু আহমেদ, সাদ্দাম হোসেন, নুরুজ্জামান, সায়মন খান, রাকিবুল, মোঃ নাজির, মোঃ নাছির, রিয়াদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook