রবি. আগ ৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

আমাকে যোগ্য মনে হলে আপনারা ভোট দিয়েন- নুরুজ্জামান

নিজেস্ব প্রতিবেদক:-

বন্দর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমার প্রতিদ্বন্দ্বিতা হিসেবে যারা নির্বাচন করবে তাদের সাথে তুলনা করে আপনারা আমাকে ভোট দিয়েন। ২২ মে বুধবার বিকেলে সাবদী জামে মসজিদে তরুন ভোটারদের আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান এ কথা বলেন।

নুরুজ্জামান আরও বলেন, উপজেলা নির্বাচনে যদি আমাকে যোগ্য মনে হয় তাহলে আপনারা আমাকে ভোট দিবেন। এমনকি যদি অন্য কোন প্রার্থীকে আমার চেয়েও বেশি যোগ্য মনে করেন তাহলে আমাকে ভোট দিয়েন না। তবে আপনাদের কাছে অনুরোধ করে বলি কোন অযোগ্য ব্যক্তিকে আপনার ভোট দিয়েন না। এবং আপনারা আমার জন্য দোয়া করবেন ভাইস চেয়ারম্যান পদে নমিনেশন জমা দিয়েছি। যেন আমার প্রার্থীতা যাচাই-বাচাই করে টিকে যায়।

ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরাফাত রহমান জুম্মান,বিএইচডিএস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোমেন ইসলাম,সাবদী জামে মসজিদের সহ-সভাপতি মনিরুজ্জামান স্বপন,সাধারন সম্পাদক খোকন,সাবেক সহ-সভাপতি খাদেম আলী, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান,আব্দুল সাত্তার, সালাউদ্দিন, দিদার, জসিম উদ্দিন, রতন মিয়া, হোসেন মিয়া, খোরশেদ, মহসিন, জাকির, ফাহিম, রাকিব, জুয়েল, হানিফ,নাঈম, রাজা বাদশা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook