শুক্র. সেপ্টে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

উইজডম গার্মেন্টর্স পরিদর্শনে গেলেন আনোয়ার হোসেন

আজকের বাংলাদেশ রিপোর্ট:

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের মালিকানাধীন গার্মেন্টর্স উইজডম এ্যাটায়ার্স পরিদর্শন করেছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

বুধবার (২১ আগস্ট) দুপুর ১২টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুরে এমপি সেলিম ওসমানের মালিকানাধীন উইজডম অ্যাটায়ার্সে অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থ ফ্লোর ও মালামাল ঘুরে দেখেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালক শাখাওয়াত হোসেন সুমন, সাফায়েত হোসেন শুভ ও মোস্তাকিন প্রমুখ।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ২টায় সদর উপজেলার ফতুল্লার দাপা ইদ্রাকপুরে এমপি সেলিম ওসমানের মালিকানাধীন উইজডম অ্যাটায়ার্সে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌছে। তবে তার আগেই আগুন অনেকটা নিয়ন্ত্রনে চলে আসে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে প্রায় ১০ হাজার ডলার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নিয়ন্ত্রনে আনতে গিয়ে ২ শ্রমিক আহত হয়েছে।

অপরদিকে শারীরিক অসুস্থ্যতার কারণে দুপুরে ঢাকা থেকে ব্যাংককে চিকিৎসার জন্য গিয়েছেন এমপি সেলিম ওসমান। গুরুতর অসুস্থ্য অবস্থায় তিনি চিকিৎসাধীন আছেন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। পাশাপাশি তার জামাতা সোয়েব মোহাম্মদ আরেফিন ও আক্তার হোসেন অপূর্ব এমপি সেলিম ওসমানের সুস্থ্যতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

অগ্নিকান্ডের খবর পেয়ে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, সদর ইউএনও নাহিদা বারিক, চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, শিল্পপতি মোহাম্মদ আলী, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook