বৃহঃ. অক্টো ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

করোনা প্রতিরোধে সতর্কতা বৃদ্ধিতে নিলয়ের নির্দেশে মাঠে নামলো এক ঝাঁক স্বেচ্ছাসেবী

রাশেদুল হাসান অভিঃ

সুদূর প্রবাসে থেকেও নিজ দেশ ও এলাকার মানুষের দুঃসময়ে এগিয়ে আসলেন স্বপ্নীল দাশ নিলয়।

২৫ মার্চ (বুধবার) পুরো বিশ্ব কে নিস্তব্ধ করে দেয়া মহামারী ‘করোনা ভাইরাস’ প্রতিরোধে সকাল থেকে দুপুর পর্যন্ত ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলরের উদ্যোগে জনগনের মাঝে সামাজিক দায়িত্ববোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সংগঠনের নেতৃবৃন্দের তত্ত্বাবধানে নাসিক ২৫ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদ ও হাসপাতাল সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক ঔষধ ছিটানো হয়।

এছাড়াও এদিন বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নাসিক ২৫ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় গরিব ও অসচেতন মানু্ষের মাঝে ৫০০ মাস্ক বিতরণ করা হয়। এসময় স্বপ্নীল দাশ নিলয়ের নির্দেশে সংগঠনটির নেতৃবৃন্দ আলাদা আলাদা ভাবে বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন এবং ভয়ানক করোনা ভাইরাস সম্পর্কে সরকার ঘোষিত বিভিন্ন দিক-নির্দেশনা ও পরামর্শ ছাড়াও জনসচেতনতামূলক তথ্যাদি প্রচার করে সকলকে সতর্ক করে তোলেন।

এসময় এসকল কর্মসূচীগুলোর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক সিহাব হোসেন, সাংগঠনিক সম্পাদক নিলয় হোসেন, তরিকুল ইসলাম রোহান, রাইসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাকিল, প্রচার সম্পাদক রিজভী সাউদ, দপ্তর সম্পাদক আসিফ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক নুর মোহাম্মদ রাব্বি, মোঃ খোকন, অনিক, সাজ্জাদ, রবিন, সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook