শুক্র. অক্টো ৩০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

কোন মাদক ব্যবসায়ীকে বন্দরে ঠাই দেয়া হবে না – ওসি (তদন্ত) আজহারুল ইসলাম

স্টাফ রির্পোটার :-

বন্দর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে। এর বিরুদ্ধে তার মহাপরিকল্পনা রয়েছে। তিনি ঘোষণা দিয়েছেন “চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে ” অর্থাৎ আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যে করে হোক সমাজ থেকে মাদককে চিরতরে বিতারিত করতে হবে। তবেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিনত হব৷ এবং ডিজিটাল বাংলায় উন্নিত হব।

শুক্রবার বিকেলে বন্দর থানাধীন ১৯ নং ওয়ার্ডস্থ  শান্তিনগর এলাকায় স্থানীয়দের উদ্যোগে আয়োজিত এক মাদক বিরোধী সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন,এই বন্দরে মাদকের বিরুদ্ধে আমরা (প্রশাসন) সর্বদা কঠোর অবস্থানে রয়েছি। কোন মাদক ব্যবসায়ীকে বন্দরে ঠাই দেয়া হবে না। এর জন্য আপনাদের সাহায্য প্রয়োজন।  আপনারা তথ্য দিলেই আমরা আপনাদের জন্য কিছু করতে পারব।আর ভয় পাবেননা তথ্য প্রদানকারীর সকল পরিচয় সিক্রেট থাকবে।

শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ কফিলউদ্দিন মিয়ার সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর তারিকুল আলম জুয়েল,নাসিক’র ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোঃ সাগর, বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

এতে আরো উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়া,মদনগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোখলেছুর রহমান চৌধুরী, বন্দর থানা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রফিয়ান আহমেদ, শান্তিনগর এলাকার বিশিষ্ট সমাজ মো সেলিম মাদবর, সুজন উদ্দিন সুজন মাদবর, আব্দুল করিম মাদবর, শান্তিনগর জামে মসজিদের কোষাদক্ষ্য মোঃ মাইনুদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook