বৃহঃ. আগ ১৩, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

গরিব ও দুঃস্হদের মাঝে হিলফুল ফুযুল শান্তি সংঘের ঈদ সামগ্রী বিতরন

ষ্টাফ রির্পোটার :-

আজ ২৭শে রমজান (রবিবার) বন্দর লেজার্স আবাসিক এলাকায় বিকালে গরিব ও দুঃস্হদের মাঝে প্রতিবছরের মত এবারও ঈদ সামগ্রী বিতরন কার্যক্রম সম্পূর্ন হয়।

ঈদ সামগ্রী বিতরন কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে সংগঠনের প্রধান উপদেষ্টা ও বন্দর থানা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ বলেন, মানুষ মানুষের জন্য তা এই সংগঠনের কার্যক্রমের মাধ্যমে আমরা অনুধাবন করতে পারি। সৃষ্টির শ্রেষ্ট জীব হিসাবে আমাদের উচিত আল্লাহর সকল সৃষ্টির প্রতি আমাদের সদয় হওয়া। ধনি দরিদ্রের বৈশম্য দূর করে সমাজের গরিব -দুঃখিদের দুঃখের দিনে তাদের পাশে দাড়িয়ে সাধ্য অনুযায়ী সহযোগিতা করা। আর ঈদের আনন্দ সমাজের প্রত্যেকটি পরিবারে ছড়িয়ে দিতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। যখন ঈদের আনন্দে গরিব দুঃখি সবাই আনন্দিত হতে পারবে তখনই আমাদের ঈদ সার্থক ও সফল হবে।”

সংগঠনের সভাপতি মোঃ রাকিবুল হাসান বলেন,” ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। আমাদের এই কার্যক্রমের প্রধান উদ্দেশ্যই হলো এই আনন্দ সমাজেন সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ছড়িয়ে দেয়া। কেননা তারা ও আমাদের সমাজের একটা অংশ। তাদের প্রতি আমাদের দায়িত্ব ও কর্তব্য রয়েছে। আমাদের এই সংগঠনের এই রকম সেবা মূলক কার্যক্রম অতিতের ন্যায় ভবিষ্যতেও অব্যহত থাকবে।

ঈদ সামগ্রী বিতরন কালে আরো উপস্হিত ছিলেন, আল আমিন জামের মসজিদের সাধারন সম্পাদক লুৎফুর রহমান, হোসাইনিয়া রজ্যবিয়া সুন্নিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হোসাইন মোঃ আল আমিন, দৈনিক আজকের নীর বাংলার ব্যবস্থাপনা সম্পাদক শরিফ হাসান চিশতি, সাংবাদিক ডালিম দায়দার, যুবলীগ নেতা মাসুম, শেখ মমিন সহ সংগঠনের সহ সভাপতি মোঃ মাহতাব হোসাইন, সাধারন সম্পাদক জহিরুল হাসান খান, সহ সম্পাদক আরিয়ান শান্ত, সাংগঠনিক সম্পাদক আনিসুর কোরাইশ, অর্থ সম্পাদক লিটন আবেদ, দপ্তর সম্পাদক সরফরাজ, প্রচার সম্পাদক বাদশা সহ অনিক পাঠান, জয়নাল, শাহআলম, সিফাত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook