শনি. নভে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ছেলে ধরার গুজবে কান না দেওয়ার আহব্বান জানিয়েছেন বন্দর ওসি ও কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মো.আনোয়ার হোসেন

আজকের বাংলাদেশ রির্পোট :-

বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নে ২৫ জুলাই বৃহস্পতিবার বেলা ১২ টায় মালিবাগ কেরামতিয়া উচ্চবিদ্যালয়ে ওসি রফিকুল ইসলাম ও এস আই আনোয়ার হোসেন উপস্থিত হয়ে তারা ছাত্র ছাত্রীদের উদ্দশ্যে করে বলেন বর্তমানে ছেলে ধরা ও পদ্মা-সেতুতে মাথা লাগবে এই কথাটি সম্পূর্নই গুজব এতে তোমরা কান দিবে না । এবং তোমাদের যদি কারো উপর সন্দেহ হয় তাহলে তোমাদের নিকটতম পুলিশ কে তথ্য দিবে আমরা এর যথাযত ব্যবস্থা গ্রহন করবো।

এসময় বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, আমাদের সুযোগ্য পুলিশ সুপার হারুর আর-রশিদ মহদয়ের আদেশে আমরা ২৫ থেকে ৩১ জুলাই পর্যন্ত জন সচেতনতা সপ্তাহ পালন করছি।

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আনোয়ার হোসেন বলেন, গুজবে তো অব্যশই কেউ কান দেবেন না তার সাথে বাল্যবিবাহ , ইভটিজিং , মাদক ও এস এস সি পরিক্ষার আগ পর্যন্ত কেউ মোবাইল ফোন ব্যবহার না করার করা হুসিয়ারি দেন। তিনি আরো বলেন ডেংগু জ্বর এখন বয়াবহ আকার ধারন করেছে এই বিষয়ে আমাদের সর্তক হতে হবে এবং আমাদের বাড়ির আশপাশ ছাদের আঙ্গিনা , ফুলের টপ,ডাবের খোশায় জাতে করে পানি না জমে এর উপর আমাদের লক্ষ্য রাখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যলয়ের ভারপাপ্ত প্রধান শিক্ষক,কে এম এনায়েত উল্লাহ ও বিদ্যালয়ের দাতা সদস্য মো. বজলুর রহমান, এ এস আই মোকলেছুর রহমান সহ বিদ্যলয়ের সকল শিক্ষক, কর্মচারি এবং ছাত্র ছাত্রী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook