শুক্র. সেপ্টে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

দুর্গাপূজায় তরুণীদের উত্যক্তকারী গ্যাংপ্রধানসহ আটক ১১

আজকের বাংলাদেশ রিপোর্ট:

কিশোরগঞ্জে কিশোর গ্যাংপ্রধান সাজ্জাদ (১৭) সহ তার গ্রুপের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে শহরের বত্রিশ বাসস্ট্যান্ড তাতিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার কালিয়াকান্দা গ্রামের আব্দুল আউয়ালের ছেলে কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদ (১৭), কটিয়াদী উপজেলার গচিহাটা এলাকার মো. মোজাম্মেল হকের ছেলে আব্দুলাহ আল নোমান (১৬), একই উপজেলার করগাঁও গ্রামের মো. আইযুব হাজীর ছেলে মো. জুয়েল (১৬), জেলা শহরের উকিলপাড়া এলাকার মো. বুলবুল আহম্মেদের ছেলে মো. সানি আহাম্মেদ (১৬), স্টেশন রোড এলাকার ফজলুল মতিন সিদ্দিকির ছেলে ফজলুল করিম আকাশ (১৯), খরমপট্টি এলাকার সমির বৈষ্ণবের ছেলে সৌমিত্র বৈষ্ণব (১৬), বত্রিশ এলাকার মো. সুলতানের ছেলে ফজলে রাব্বি বাঁধন (১৮), একই এলাকার মুনসুর আলমের ছেলে মো. আনোয়ার ইসলাম (১৮), জালাল উদ্দিনের ছেলে মো. ইয়াছিন ইসলাম (১৮), রাখাল দত্তের ছেলে হৃদয় দত্ত (১৬) ও মোফাজ্জল ইসলামের ছেলে মো. আদনান ইসলাম (১৬)।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প সূত্র জানায়, গত ৭ অক্টোবর কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় নতুন পল্লী সংঘ মন্দিরে দুর্গাপূজার রাতে আরতি চলার সময় একটি কিশোর গ্যাংয়ের গ্রুপপ্রধান সাজ্জাদ ও তার দলের সদস্যরা মেয়েদের উত্যক্ত করার মাধ্যমে বিশুঙ্খলা সৃষ্টি করে।

এ সময় শুভ সরকার (১৬), প্রসেনজিৎ ঘোষ (১৭) এবং তনয় বর্মন বিকাশ (১৭) নামের তিন কিশোর তাদেরকে বাঁধা দিলে তাদের সঙ্গে বাকবিতন্ডা হয়।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার রাতে সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদ ও তার দলের সদস্যরা মিলে শুভ সরকার, প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মন বিকাশকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরতর জখম করে।

এ খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদসহ তার দলের ১১ সদস্যকে আটক করে।

আহতদের মধ্যে গুরতর অবস্থায় প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মন বিকাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং শুভ সরকারকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook