বৃহঃ. অক্টো ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নওগাঁয় মাদক দ্রব্য উদ্ধারে ডিবি মিজানের ভুমিকা অপরিসীম

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-
মাদক দ্রব্য উদ্ধারের জন্য আবার ও শ্রেষ্ঠ উদ্ধারকারীর পুরস্কার পেলেন নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই  মিজানুর রহমান মিজান।
 বিশেষ কৌশল অবলম্বন ও ছদ্দবেশে মাদক দ্রব্য উদ্ধার ও জড়িতদের আটকের পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার করেন নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মিজানুর রহমান মিজান।
 এজন্য বর্তমানে নওগাঁ জেলার মাদক ব্যাবসায়ীদের কাছে আতংকের আরেক নাম এস আই মিজান। গত ২২ সেপ্টেম্বর রবিবার পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যান ও অপরাধ পর্যালচনা সভায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া(বিপি এম) গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মিজানকে  পুরস্কৃত করেন।
এবং ২৯ এপ্রিল রবিবার রাজশাহী রেঞ্জ এর ডিআইজি মহোদয় মিজানকে রাজশাহী রেঞ্জ অফিসের রেঞ্জ কনফারেন্স এ ডেকে নিয়ে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ উদ্ধার কারির  পুরস্কারে পুরস্কৃত করেন।
উল্লেখ্য- বিশেষ কৌশল অবলম্বন ও ছদ্দবেশে মাদক দ্রব্য উদ্ধার ও জড়িতদের আটকের পাশাপাশি অবৈধ্য অস্ত্র ও উদ্ধারের জন্য ইতিপূর্বেও একাধিকবার পুরস্কৃত হয়েছেন তিনি।নওগাঁ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ ওসি কে. এম. শামছুদ্দিন  বলেন,
 নিসন্দেহে এস আই মিজান ট্যলেন্ট,চতুর ও দক্ষ অফিসার। গোয়েন্দা শাখায় তার  গুরুত্যপুর্ন ভুমিকা রয়েছে যা বলে শেষ করবার নয়। তার মত দক্ষ অফিসার দের জন্য ডিপার্টমেন্ট এর ভাবমূর্তি উজ্জল হচ্ছে।
 অবৈধ্য অস্ত্র ও মাদক উদ্ধারে বিভিন্ন কৌশল ওছদ্দবেশ ধারনে সে খুব পারদর্শি। এক কথাই নওগাঁ জেলা গোয়েন্দা শাখায় মিজানের ভুমিকা অপরিসীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook