শনি. নভে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নাঃগঞ্জের বন্দর থেকে হিমালয় পরিবহনের বাস চুরি !!

আজকের বাংলাদেশ ডেস্ক:-

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ডের ইস্টটাউনের গেইটের সামনে থেকে হিমালয় পরিবহনের একটি বাস চুরির অভিযোগ পাওয়া গেছে। বাসের নাম্বার ঢাকা মেট্রো-জ-১৪-১২৪০

বাসটির ড্রাইভার দিদার হোসেন বলেন, আমি প্রায় ৮ বছর যাবৎ হিমালয় পরিবহণে কাজ করছি এবং এই বাসটি আমি ৩ বছর যাবৎ চালাচ্ছি। প্রতিদিনের মতো গত বুধবার রাতে মদনপুর বাসস্ট্যান্ডের সামনে ইস্টটাউনের গেইটের কাছে আরও অন্যান্য গাড়ীর সাথে আমার বাসটিও রেখে বাসায় চলে আসি।পরের দিন ভোরে বাস পরিষ্কার করার জন্য আমার হেল্পার ওই জায়গায় গিয়ে দেখে বাস নাই। এসময় সে আমাকে ফোন করে বাস নাই বলে কান্নাকাটি করে। পরে আমি বলি সিকিউরিটি গার্ডকে জিজ্ঞেস করো বাস কোথায়? পরবর্তীতে সিকিউরিটি গার্ড বলে কে যেনো বাস চালিয়ে নিয়ে গেছে,আমি জানিনা। তারপর আমি দ্রুত ঘটনাস্থলে এসে এই বিষয়টি বাসের মালিক সেলিম সাহেব ও ম্যানাজারকে ফোন করে জানাই এবং আমি ৯৯৯ কল করে বাস চুরির বিষয়টি পুলিশকে জানাতে চাই। এসময় মালিক ও ম্যানেজার আমাকে এসব করতে নিষেধ করে। তাই আমি বিভিন্ন জায়গায় বাস খুঁজতে থাকি। অবশেষে বাস না পেয়ে স্থানীয় বন্দর থানাধিন কামতাল তদন্ত কেন্দ্রে গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করি। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত করে দেখেছেন। একদিকে গাড়ি চুরি হওয়ায় কয়েকদিন কাজ না পেয়ে আমরা খেয়ে না খেয়ে গাড়ী খুঁজতে খুঁজতে হয়রান হয়ে মরছি অন্যদিকে মালিক পক্ষ আমাকে এবং আমার কন্টেকদার ও হেলপারকে ফাঁসাতে গাড়ীটি চিটাগাংরোড সাদ্দাম মার্কেট থেকে চুরি হয়েছে বলে মিথ্যা তথ্য দিয়ে যাত্রাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানে আমরা পুলিশকে সাথে নিয়ে গাড়িটি খুজে যাচ্ছি অপরদিকে মালিকপক্ষ আমাদের সহযোগিতা না করে আমাদের মিথ্যা চুরির মামলায় ফাসানোর জন্য বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।

তাই আমাদের মতো অসহায় পরিবহণ শ্রমিকদের রক্ষা করতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ সকলের সহযোগীতা কামনা করছি। কোন হৃদয়বান ব্যাক্তি যদি আমাদের এই গাড়িটির সন্ধান পান দয়া করে এই নাম্বারে ০১৮৬৭০২৫৮৩২ ফোন করবেন অথবা বন্দর থানায় যোগাযোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook