বৃহঃ. অক্টো ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৭

আজকের বাংলাদেশ রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে নীট কনসার্ন নামে একটি পোশাক কারখানার স্টাফ বাসের সাথে যাত্রীবাহী দুরন্ত পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় বাসের চালকসহ ৭ জন আহত হয়েছেন।

শনিবার (২৪ আগষ্ট) সকাল ৭টায় চাষাঢ়া-আদমজী-শিমরাইল সড়কের বার্মাশিল্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুরন্ত পরিবহনের বাসটির সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার পর সড়কে যান চলাচলে বাধা সৃষ্টি হলে তীব্র যানজট দেখা দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রেকার দিয়ে বাস দুটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুরন্ত পরিবহনের বাসটি চাষাঢ়ার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা নীট কনসার্ন গ্রুপের বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুরন্ত পরিবহনের বাসটি ধুমড়ে-মুচড়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের দুরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাষাঢ়ার দিকে যাচ্ছিল আর বিপরীত দিক থেকে নীট কনসার্ন নামে পোশাক কারখানার বাস শিমরাইলের দিকে যাচ্ছিল। দুইটি বাস বার্মাশিল্ড এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে বাস দুটি রাস্তা থেকে সরিয়ে যানজট মুক্ত করে। এতে উভয় বাসের চালকসহ অন্তত ৭ জন আহত হয়। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook