সোম. আগ ১০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জ বন্দর মদনপুর চ্যানেল এস প্রতিনিধি এস এম নাসের সৌজন্য পথ শিশুদের নিয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার :- সোমবার একুশে রমজান নারায়নগঞ্জ বন্দর উপজেলা চ্যানেল এস টিভির প্রতিনিধি এস এম নাসের এর সৌজন্য মদনপুর ভোজন বিলাস রেস্টুরেন্টে ইফতার দোয়া ও ঈদ সামগ্রী বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে দৈনিক রুদ্র বার্তার ষ্টাফ রিপোর্টার সুমন হাসানের সঞ্চালনায় ও এস টিভির প্রতিনিধি এস এম নাসেরের সভাপতিত্বে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামগড় ফাড়ির ইনচার্জ, ইশতিয়াক আহাম্মেদ। বন্দর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ মিয়া, যুবলীগ সাংগঠনিক সম্পাদক সাহিদুল ইসলাম জুয়েল, ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফেজ পারভেজ হাসান, ধামগড় ইউপি আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সাদেক হোসেন ভুইয়া, মদনপুর ইউপি ছাত্রলীগ সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ও শামীমা আক্তার শাম্মি।

ইফতার পূর্ব আলোচনায় এস আই ইসতিয়াক বলেন, আজকের ইফতার একটি ব্যতিক্রমী আয়োজন। আমরা পবিত্র মাহে রমজান পালন করি একমাত্র আল্লাহকে সন্তুুষ্টি রাখার জন্য। সেই সাথে নিজকে নিজের আত্বশুদ্ধি অর্জন করা। আশেপাশের গরীব দু:খী সকলকে সাথে নিয়ে ইফতার করা। তিনি আরো বলেন আমাদের সকলের উচিত মানব সেবায় নিজেকে বিলিয়ে দেয়া। আজকে এস এম নাসের ভাই পথ শিশুদের নিয়ে যে ইফতার আয়োজন করেছে তা বলা বাহুল্য।

আব্দুর রউফ বলেন, চ্যানেল এস টিভির এস এম নাসের ভাই আজকে অসহায় পথ শিশুদের নিয়ে যে ইফতারের আয়োজন করেছে তা প্রশংসনীয়। তাছাড়া তাদের জন্য যে ঈদ সামগ্রীর আয়োজন করেছে তা যদি সবাই মিলেমিশে এমন একটি মহৎ উদ্যেগ নেই তবে সমাজের কোন অসহায় গরীব ঈদ আনন্দ থেকে বঞ্চিত হবেনস। আজ যিনি এ মহৎ উদ্যেগটি করেছে আমি তাকে ধন্যবাদ জানাই।

আওয়ামীলীগ নেতা সাদেক হোসেন ভূইয়া বলেন, সকলের তরে সকলে আমরা প্রত্যেকে মোরা পরের তরে। তাই সকলেরই উচিত পবিত্র মাহে রমজানে সহমর্মিতা পালন করা।

চ্যানেল এস এর বন্দর থানা প্রতিনিধি এস এম নাসের বলেন, মানুষ মানুষের জন্য। তাই আমি একজন মানুষ হিসেবে অসহায় মানুষদের সেবা করতে চাই। এজন্য যারা আমাকে উৎসাহ দিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে তাদেরকে আমি ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই উপস্থিত সকল রাজনৈতিক, প্রশাসনিক ও গন্যমান্য ব্যক্তিবর্গকে।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বন্দর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সহ-সভাপতি জি কে রাসেল, যুগ্ন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, প্রচার ও দপ্তর সম্পাদক মো. রাশেদুল হাসান অভি সহ অনেকে।

ইফতারপূর্ব আলোচনা মিলাদ ও দোয়া শেষে প্রধান অতিথি অসহায় পথ শিশুদের ঈদ সামগ্রী বিতরন করেন। সেই সাথে উপস্থিত সকলকে আগাম ঈদ শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook