বুধ. জানু ২০, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না.গঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া বদলি : নতুন জেলা প্রশাসক জসিম উদ্দিন

ষ্টাফ রির্পোটার :-

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়াকে বদলি করা হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার (১১ জুন) প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নারায়ণগঞ্জের নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন জসিম উদ্দিন। তিনি পাবনার জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। নারায়ণগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক রাব্বী মিয়া ২০১৬ সালের ৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছিলেন। তিনি দীর্ঘ সময় নারায়ণগঞ্জে দায়িত্ব পালন করেছেন। জানা গেছে রাব্বী মিয়াকে অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ-সচিব করা হয়েছে।

প্রসঙ্গত গতকাল দেশের ১৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ করা হয়েছে। যেসকল নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে সেগুলো হলো- গাজীপুর, ফরিদপুর, পাবনা, গোপালগঞ্জ, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, রাজশাহী, বাগেরহাট, যশোর, মৌলভীবাজার, সিরাজগঞ্জ, রাজবাড়ী, ঝালকাঠি, নওগাঁ, লালমনিরহাট, নীলফামারী, রংপুর ও বরগুনা।

রাব্বী মিয়া নারায়ণগঞ্জে দায়িত্ব পালন রাজনৈতিক নিরপেক্ষ থাকার চেষ্টা করছেন। তার বিরুদ্ধে নাসিক মেয়র সেলিনা হায়াত আইভী বেশ কিছু অভিযোগ করেছিলেন। বিশেষ করে শহরে হকার ইস্যুতে রাব্বী মিয়ার প্রত্যাহার দাবি করেছিলেন। আইভী সমর্থকদের দাবি রাব্বী মিয়ার সাথে শামীম ওসমানের ভালো সু সম্পর্ক ছিলো। নতুন ডিসি জসিম উদ্দিনের সাথে আইভী শামীমের সম্পর্ক কেমন হবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছে নারায়ণগঞ্জ জেলাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook