মঙ্গল. আগ ১১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নিতাইগঞ্জ অটোষ্টানে মারপিটের ঘটনায় গ্রেপ্তার ১

আজকের বাংলাদেশ রির্পোট :

সদর উপজেলার নিতাইগঞ্জে চাঁদাবাজি ঘটনাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় অাহত দুই জন।

বুধবার ৩ জুলাই রাত ৮ টার সময় অটো গাড়ী রাখাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে হলেন, মূছাউল্লা খোকনের বড় ছেলে মাকছুদুর রহমান শাওন (২৬) ও শাওনের শ্যালিকা বৃষ্টি (২২) পিতা আবুল কালাম সর্ব সাং শুকুমপট্রি। আহতরা ভিক্টোরিয়া জেনারেল হসপিটালে চিকিৎসা নেন। এ ঘটনায় শাওনের পিতা মূছাউল্লা খোকন নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

উল্লেখিত বিবাদীদের মধ্যে হলেন, পিতা মৃত হারুন মিয়র ছেলে পারভেজ (২৫), রাসেলের ছেলে রিফাত (২৪), মৃত কালু মিয়ার ছেলে রকি (৩০) ও তার ভাই শাকিব (২২), মৃত জুয়েল মিয়ার ছেলে সুমিত (১৯) তার বড় ভাই সোহান (২৫) উভয় সর্ব সাং নলুয়া পাড়া, শরীফ মিয়া পিতা অজ্ঞাত সাং শহিদ নগর, অজ্ঞাতনামা আরোও ৪/৫ জন বিরুদ্ধে মামলা দায়ের করেন মামলা নং ১৩। মুছা উল্লাহ অভিযোগে আরোও বলেন, ০১ বিবাদী আমার ছেলেকে নিতাইগঞ্জ স্ট্যান্ড থেকে অটোগাড়ী জোরপূর্বক সরাতে বলে নতুবা প্রতিদিন টাকা দিতে হবে বলিলে তাহার কারন জিজ্ঞাসা করিলে সে আমার অটোগাড়ীর চাকাগুলো ছিদ্র করে (সাতহাজার) টাকা ক্ষতি সাধন করে। এসময় অটোগাড়ীর চাকা ছিদ্র কালে বাধা দিলে উপরোক্ত সকল বিবাদীগণ আমার ছেলেকে মারপিট করে। এবং পারভেজ ও রিফাত, শাওনের কাছে রক্ষিত থাকা ৪৪০০ টাকা এবং মোবাইল যাহার মূল্য ৬৫০০টাকা ও শরিফ গলা থেকে চার আনা ওজনের স্বর্নের চেইন যাহার মূল্য ১৩ হাজার টাকা। এসময় শাওন বাচাঁর জন্য আত্ম চিৎকার করিলে তার শ্যালিকা শাকিলা বৃষ্টি ( ২২) কে সকল বিবাদীগণ এলোপাথাড়ী ভাবে মারধর করে এবং টেনে হিছড়ে শ্লীলতাহানি করে।

এ ঘটনা সদর থানার মামলার আয়ু এস আই আমিনুল ইসলাম জানান এ পর্যন্ত আমরা এক জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকীদের গ্রেপ্তার অভিজান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook