সোম. নভে ৩০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নুর মোহাম্মদ ছিলেন আ’লীগের উজ্জল নক্ষত্র – এম এ রশিদ

আজকের বাংলাদেশ রির্পোট :-

প্রয়াত আওয়ামীলীগ নেতা ও সাবেক কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা নুর মোহাম্মদ প্রধাণের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বন্দর থানাধীন কল্যান্দী এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।কলাগাছিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজিত অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

এসময় তিনি বলেন প্রয়াত নুর মোহাম্মদ প্রধাণ ছিলেন আওয়ামীলীগের একানিষ্ঠ ও সাচ্চা কর্মি। দলের জন্য তিনি ছিলেন নিবেদিত প্রাণ। দলের ক্রান্তিলগ্নে সে কখনো পিছিয়ে যান নি।তিনি সবসময় বঙ্গবন্ধু আদর্শকে ধারণ করে রাজনীতি করেছেন। আমরা শুধু তাকে হারাইনি হারিয়েছে বন্দর রাজনীতির উজ্জল নক্ষত্রকে। আমাদের সকলেরই উচিত এইরকম সচ্ছ আর সুন্দর রাজনীতি করা৷ যেন আমরা মরেও তার মত অমর হয়ে থাকতে পারি। পরিশেষে আল্লাহর নিকট দোয়া করি তাকে যেন আল্লাহ জান্নাত নসিব করেন।

সাবেক বন্দর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধাণ। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা,কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মইনুদ্দিন আহমেদ,বন্দর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শ্রী ভোলানাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, প্রবীণ আওয়ামীলীগ নেতা ইয়ানুর মিয়া, কামরুল ইসলাম জজ, কুতুবউদ্দিন, বন্দর উপজেলা শ্রমীকলীগের সহ-সভাপতি নিজামউদ্দীন আহমেদ, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন তাহেরী সিনহা, সাবেক সাধারণ সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, আ’লীগ নেতা আশরাফ হোসেন বাবু,রফিকুল ইসলাম, মাসুদা মেম্বার,যুবলীগ নেতা শরিফ হোসেন,মফিজুল ইসলাম মুন্সি,কেন্দ্রীয় চলচিত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook