বৃহঃ. আগ ১৩, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

প্রতারণার প্রতিকার চান অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের পরিবার

আজকের বাংলাদেশ রির্পোট:

প্রতারক এক নারীর খপ্পরে নি:স্ব হয়েছে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের পরিবার। ওই নারী ভুয়া ঠিকানা দিয়ে তাদের বিরুদ্ধে ঢাকা ও নারায়ণগঞ্জে তিনটি মামলা করেছে। এক পর্যায়ে ২৫ লাখ টাকা দাবী করে জেলায় জেলায় মামলা দেওয়ার হুমকি দিচ্ছে। রাজধানীর সেগুন বাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এমন অভিযোগ করেন নারায়ণগঞ্জের বন্দর থানার শোভা আলীর ছেলে ফজলুর রহমান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, একই থানা এলাকার জুহেলীমা আক্তার স্বর্ণা আগের দুটি বিয়ের তথ্য গোপন করে পরিবারের অমতে তার ছেলে ইমরান হাসানকে বিয়ে করেন। বিয়ের পর স্বর্ণা আমেরিকায় চলে যান। তার আগের দুটি বিয়ের তথ্য জানতে পেরে ইমরান স্বর্ণাকে তালাক দেয়। এক পর্যায়ে দেশে ফিরে স্বর্ণা ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে মামার বাড়িতে আত্মগোপন করে। স্বর্ণা সোনাকান্দা এলাকার বাসিন্দা জুয়েল, হিরা ও রাহাতকে মিথ্যা স্বাক্ষী বানিয়ে ইমরান, ফজলুর রহমান, তার স্ত্রী জামিলা বেগমসব পরিবারের সবার বিরুদ্ধে নারায়ণগঞ্জ ও ঢাকায় তিনটি মামলা করেন। ঢাকায় মামলা করার সময় জুরাইনের একটি ভুয়া ঠিকানা ব্যবহার করে। ঝর্ণা বন্দর এলাকার জনৈক ব্যবসায়ী কাজল মন্ডলের সহযোগিতায় তার পরিবারকে নানাভাবে হয়রানী করছে। তার মেয়েদের সংসার ভাঙার চেষ্টা করছে। ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচার চালাচ্ছে। তাদের বিরুদ্ধে নাম ঠিকানা ব্যবহার না করে পোস্টার লাগিয়ে তাদের পারিবারিক মান সম্মান ক্ষুন্ন করছে। এবিষয়ে প্রতিকার চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজি ও নারায়ণগঞ্জের পুলিশ সুপারসহ সবার দৃষ্টি আকর্ষণ করেছন।

সাংবাদিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফজলুর রহমানের স্ত্রী জামিলা বেগম, ছেলে ইমরান হাসান ও মেয়ের জামাই হানিফ মিয়াসহ পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook