শুক্র. অক্টো ৩০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দর উপজেলা ছাত্রদলকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার নির্দেশ- রাজ

স্টাফ রির্পোটার :- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থ্যতা কামনায় বন্দর উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে শুক্রবার বিকেলে নাজিম উদ্দিন ভূইয়া কলেজস্থ মদনপুর ইউনিয়ন ছাত্রদলের আয়োজনে এ ইফতার ও দোয়ার মাহফিল সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মেরে ফেলার জন্যই জেলে বন্ধি করে রাখা হয়েছে। আমরা ছাত্রদল আর এভাবে বসে থাকবো না আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। বন্দর উপজেলা ছাত্রদলকে আন্দোলনের প্রস্তুত থাকার নির্দেশ দেন। এবং জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খান ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খাঁন এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এর জোর দাবি জানান।

বন্দর উপজেলা ছাত্রদলের নেতা জহিরুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা ছাত্রদলের নেতা আল-আমিন প্রধান ও আসলাম আহমেদ।


এছাড়াও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ছাত্রদল নেতা, সাকিব, জাহিদ হাসান পাপ্পু,সিফাত, মিলন, জসিম, হাসনাত জামান রিফাত, আসিফ প্রধান, ইয়াসিন আরাফাত, সাকিব হাসান রাজ, জেলা জাগপা ছাত্রদলের সভাপতি আবু জাফর, জেলা ছাত্রদল নেতা জিসান,সাহেদ হোসেন সাব্বির,মদনপুর ইউনিয়ন ছাত্রদল নেতা, আলমগীর, সাইফুল,ইয়াসিন,সাইফুল ইসলাম, জোবায়ের, জয়, নাসির ও শাওন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook