মঙ্গল. ডিসে ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মানবজমিন সম্পাদক মতিউর রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :-

দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর বিরুদ্ধে সরকার দলীয় এমপি সাইফুজ্জামান শিখরের দায়ের করা মিথ্যা মামলা ও বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে নির্যাতনের পর মামলা প্রত্যাহার এবং ডিসি সুলতানা পারভিনকে আইনের আওতায় এনে বিচারের দাবিতে নারায়ণগঞ্জের বন্দরে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিক ও সুশিল সমাজ।

১৬ই মার্চ সোমবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর বাস স্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। মানবজমিন পত্রিকার প্রতিনিধি নুরুজ্জামান মোল্লা’র সভাপতিত্বে ঘন্টা ব্যাপী মানববন্ধনে অংশ গ্রহন করেন (ডিইউজে) সদস্য আওয়াজ বিডি অনলাইনের বাংলাদেশ ব্যুরো প্রধান মাহফুজ জাহিদ, মফস্বল সাংবাদিক ফোরামের বন্দর শাখার সভাপতি এসএম শাহীন আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা নাট্য সংস্থার প্রতিষ্ঠাতা এমআর হায়দার সৈকত রানা, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও বিজয় টিভি’র দ্বীন ইসলাম অনিক, জাকির হোসেন ঝন্টু, কামাল উদ্দীন ভূইয়া, দ্বীনইসলাম, বন্দর মডেল প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক এবং ৭১ বাংলা টিভি’র রাশেদুল হাসান অভি, নুরনবী, সুমন হাসান, কাইয়ুম হোসাইন,রাকিবুল হাসান, চুন্নু চৌধুরী, মহিউদ্দিন কাদির, সোহেল প্রধান, মোঃ আকাশ,পরিমল প্রমূখ।

এসময় মানববন্ধনে বক্তব্যে সাংবাদিকরা বলেন, আগামী ৩ দিনের মধ্যে সাংবাদিক মতিউর রহমান চৌধুরীসহ সকল সাংবাদিকদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও কুলাঙ্গার ডিসি সুলতানা পারভিনের বিরুদ্ধে ফৌজদারি মামলা করার মধ্য দিয়ে আইনের আওয়াতায় আনা না হলে আরোও কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে। সাংবাদিক সমাজ রাজপথে অবস্থান নিতে বাধ্য হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook