রবি. আগ ৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মোবাইল কোর্ট পরিচালনার উদ্দেশ্য জরিমানা করা না সচেতন করে তোলা – এসিল্যান্ড আফিফা খান

আজকের বাংলাদেশ রির্পোট :-

বন্দর উপজেলার সহকারি (ভূমি) কমিশনার আফিফা খান বলেছেন, মোবাইল র্কোট পরিচালনার উদ্দেশ্য জরিমানা করা না। আপনাদেরকে সচেতন করে তোলা। রেজিস্টার ডাক্তারদের প্রেসক্রিপশন ছাড়া ঔষধ বিক্রি করবেন না। ডেঙ্গু ও ভাইরাস জ্বর প্রকট আকাড় ধারন করেছে। আপনারা ডেঙ্গু রোগীদের কাছে ডেঙ্গু নিরাময় ঔষধ র্নিধারিত মূল্যে বিক্রি করবেন।

গতকাল সোমবার বিকেল ৪টায় বন্দর উজেলার অডিটরিয়ামে নকল, ভেজাল, মেয়াাদ উত্তীর্ন ঔষধ এবং এন্টিবায়োটিক অপব্যবহার রোধে জনসচেতনতা মূলক মত বিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

ঔষধ প্রশাসন অধিদপ্তর নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত ও বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি বন্দর উপজেলার উপ শাখা কমিটির সহযোগিতায় জনসচেতনতা মূলক মত বিনিময় সভায় প্রধান অতিথি আরো বলেন, পরিস্কার পানিতে এডিস মশা জন্ম গ্রহন করে। সে জন্য আমাদের বাড়ি আশে পাশে ভালো ভাবে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

বিসিডিএস বন্দর উপজেলা উপ-শাখা কমিটির সভাপতি মোঃ এইচ আর খোকা মৃধা সভাপতিত্বে ধ জনসচেতনতা মূলক মত বিনিময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঔষধ প্রশাসন অধিদপ্তর নারায়ণগঞ্জের ঔষধ তত্ত্বাবধায়ক মোঃ ইকবাল হোসেন, বিসিডিএস নারায়ণগঞ্জ জেলার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির পরিচালক আলহাজ্ব মোঃ শাহজাহান খান।

জনসচেতনতা মূলক মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিসিডিএস বন্দর উপজেলা মদনপুর ইউনিয়নের সভাপতি নাছির, ধামগড় ইউনিয়নের সভাপতি আজহার, নবীগঞ্জ এলাকার ফিরোজ আলম, মাকসুদ, বন্দর ইউনিয়নের সাধারন সম্পাদক জীবন কুমার মিত্র, কলাগাছিয়া ইউনিয়নের সভাপতি মোঃ ওমর ফারুক, স্বপন, তোতা মিয়াসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook