বৃহঃ. আগ ১৩, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই – কাউন্সিলর সাগর

আজকের বাংলাদেশ রির্পোট :-

নাসিক’র ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর বলেছেন, শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই। কেননা খেলাধুলাই প্রতিটি মানুষের শরীর ও মনকে চাঙ্গা রাখে। অভিবাবকদের দায়িত্ব হবে তারা যেন তাদের সন্তানদের শুধু পড়াশুনাতেই আবদ্ধ না রাখে। তাদের পড়াশুনার পাশাপাশি যথেষ্ট বিনোদন আর খেলাধুলার সুযোগ দিতে হবে। মনে রাখবেন আজকে শিশুরাই ভবিষ্যৎ প্রজন্মের কান্ডারি।এসময় তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন,তোমরা মন দিয়ে পড়াশুনা করবে,বাবা মায়ের কথা শুনবে এবং বড়দের শ্রদ্ধা করবে।কারন মাননীয় প্রধানমন্ত্রী তোমাদের হাত ধরেই বঙ্গবন্ধুর সোনার বাঙলা স্বপ্ন দেখেন।

শুক্রবার সন্ধ্যায় বন্দর থানাধীন মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন মাঠে বৃহত্তর মদনগঞ্জ পেশাজীবি শ্রমিক সংগঠন কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আজকাল চারদিকে মাদকের ছড়াছড়ি। এটা সমাজের জন্য কখনোই মঙ্গল বয়ে আনে না। মাদককে চিরতরে বিতারিত করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই আমাদের উচিত সুন্দর স্বাভাবিক জীবন-যাপনে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে এধরণের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বার বার আয়োজন করতে হবে। ইনশআল্লাহ আমি এধরনের অনুষ্ঠানের সাথে ছিলাম আছি এবং থাকব।

এতে সভাপতিত্ব করেন বৃহত্তর মদনগঞ্জ পেশাজীবি শ্রমিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি খান মোহাম্মদ জুলহাস।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃসুমন,মদনগঞ্জ সরকারি হাজী ইব্রাহীম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক অভিভাবক সদস্য ও আওয়ামীলীগ নেতা রবিউল আউয়াল রবি,মদনগঞ্জ ওয়েলফেয়ার সহ-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ আহমেদ তুষার , যুবলীগ নেতা মানিক মাহমুদ,সমাজ সেবক বাবুল দেওয়ান, মোঃ মোস্তফা, ফয়েজ আহমেদ প্রমূখ।

কোর’আন তেলোয়াত করেন মোস্তাকিম খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook