শনি. ডিসে ৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

শ্যামলীতে ১৫ হাজার ৩৭৫ পিস ইয়াবাসহ বাবা-ছেলে গ্রেফতার

আজকের বাংলাদেশ রিপোর্ট:

রাজধানীর শ্যামলীতে ১৫ হাজার ৩৭৫ পিস ইয়াবাসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে শেরে-ই-বাংলা নগর থানা পুলিশ। জব্দকৃত ইয়াবার মূল্য ৫০ লাখ টাকা। এ সময় আরো এক ব্যক্তিতে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার দুপুরে যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা শেরে-ই-বাংলানগর থানার উপ-পরিদর্শক সুজানুর ইসলাম।

এর আগে বৃহস্পতিবার বিকালে ওই তিনজনকে ইয়াসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃরা হলেন- আয়নাল হেসেন (৪৭) ও ছেলে ইব্রাহীম সাগর (২২) ও রাসেল (২৫)

গোপন সংবাদের ভিত্তিতে শেরে-ই-বাংলানগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের নেতৃত্বে ওসি (অপারেশন) আহাদ আলীসহ শ্যামলীর ৩ নম্বর রোডের ৩৩ নম্বর বাসায় অভিযান পরিচালনা করে পুলিশ।

এ ঘটনায় রাতে শেরে-ই-বাংলা নগর থানায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, আয়নাল হোসেনের কাছ থেকে ৮ হাজার পিস, ছেলে ইব্রাহীম সাগরের কাছ থেকে ২ হাজার ১৭৫ পিস ও রাসেলের কাছ থেকে ৫ হাজার ২ শত পিস ইয়াবা জব্দ করা হয়।

এদের সবার গ্রামের বাড়ী যশোর জেলায়। যশোরের শার্শা থানায় আয়নালের বিরুদ্ধে ৮ টি মাদকের মামলা রয়েছে। আয়নালের বড় ভাই জয়নাল মল্লিক (৫০) ও বাদশা মল্লিকও(৪৪) এই মামলার আসামি।

মামলার তদন্তকারী কর্মকর্তা শেরে-ই-বাংলানগর থানার উপ-পরিদর্শক সুজানুর ইসলাম বলেন, আমরা ইয়াবাসহ ৩ জনকে হাতে নাতে গ্রেফতার করি। এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। আসামীদের আদালতে পাঠানো হয়েছে। আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এর সঙ্গে কারা জড়িত আছে রিমান্ডে আনলে জানা যাবে।

এ বিষয়ে জানতে চাইলে শের-ই-বাংলানগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আমাদের কাছে একটি সংবাদ আসে শ্যামলীর বাসা থেকে ইয়াবা পরিবহনের মাধ্যমে যশোর পাচার হবে। তাৎক্ষণিক আমরা ওসি অপারেশনসহ একটি টিম শ্যামলীর ৩ নম্বর রোডের ৩৩ নম্বর বাসায় যাই। নিচতলায় লিফটের সামনে থেকে প্রথমে রাসেলের কাছ থেকে ইয়াবা পাওয়া যায়। তার তথ্য মতে একই বাসার ৪/এফ ফ্লাটে অভিযান করা হয়। এসময় বালিশের নিচ থেকে আয়নাল ও তার ছেলে ইব্রাহীম ইয়াবা বের করে দেয়। আমরা ৩ জনকে গ্রেফতার করেছি। তাদের কাছ থেকে ১৫ হাজার ৩৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook