রবি. ফেব্রু ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সমাজ সেবক গোলজারকে নিয়ে মিথ্যাচার ও অপপ্রচারে এলাকাবাসীর ক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

কবিতার ভাষায় বলতে গিয়ে সমাজ সেবক সোনারগাঁও জামপুর ইউনিয়নের সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ গোলজার হোসেন প্রধান বলেন, কুকুরের কাজ কুকুর করেছে,কামড় দিয়েছে পায়,তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায়?

সম্প্রতি এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজের উদ্যোগে এবং স্থানীয় সমাজ সেবক গোলজার হোসেন প্রধান,গোলজার হোসেন,সোহরাব হোসেন,মোঃ শাহিন সারোয়ার ও আলমগীরের অক্লান্ত পরিশ্রমে এশিয়ান হাইওয়ের তালতলা বস্তল এলাকায় এতিমখানার শিশু এবং এলাকার দুস্থ অসহায় মানুষের মাঝে প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করা হয়।

সেই কম্বল বিতরণের অনুষ্ঠান বানচাল করার জন্য একটি কূচক্রীমহল বিভিন্ন ভাবে ষরযন্ত্র করেও অবশেষে না পেরে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে কম্বল বিতরণের অনুষ্ঠানের অন্যতম আয়োজক সমাজ সেবক গোলজার হোসেন প্রধানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে।

মিথ্যা সংবাদ প্রকাশ করে অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ ক্ষোভ প্রকাশ করেছেন সমাজ সেবক গোলজার হোসেন প্রধান সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহল।

এলাকায় সরেজমিনে গিয়ে জানা যায়,সমাজ সেবক গোলজার হোসেন প্রধান একজন সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি তার এলাকার এতিম ও অসহায় মানুষের কথা বিবেচনা করে এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজের মালিক পক্ষকে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন।পরবর্তীতে এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজের মালিক আবুল কালাম সাহেব এই এলাকার অসহায় মানুষের জন্য ৫ হাজার কম্বল বিতরণ করেন।এখানে যেনো অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ না করা হয় এ কারণে একটি স্থানীয় কূচক্রীমহল কয়েকদিন যাবত বিভিন্ন ভাবে অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিদের না আসতে ষরযন্ত্র এবং মিথ্যাচার করে যাচ্ছিল। পরে কোন ষরযন্ত্রই সফল না হয়ে অনুষ্ঠানের আয়োজক গোলজার হোসেন প্রধানকে নিয়ে সমাজে হেয় করার জন্য মিথ্যা সংবাদ ও অপপ্রচার করে যাচ্ছে একটি কূচক্রীমহল। এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সকল ষরযন্ত্রকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান সমাজ সেবক গোলজার হোসেন প্রধান সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook