দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

জামপুরে বিএনপি নেতা খোকনের নৌকায় উঠার খায়েশ! 

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাষায় বলতে গেলে”হাইব্রিড কাউয়াদের প্রচারণায় প্রকৃত আওয়ামীলীগের নেতাকর্মীরা দিশেহারা।এমনই এক হাইব্রিড নেতার সন্ধান মিলেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে।নাম তার রাসেল আহম্মেদ খোকন (৩০)। সে জামপুর ইউনিয়নের জগন্দানি এলাকার বিএনপি নেতা মৃত হাবিবুর রহমান মোল্লার ছেলে।

বিগত বিএনপি-জামাত জোট সরকারের আমলে সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় এবং তার নিজ এলাকা জামপুরে আওয়ামীলীগ নেতাকর্মীদের বিভিন্ন ভাবে অত্যাচার করে তান্ডব চালিয়েছিলো। এলাকাবাসী জানায়, বিএনপি নেতা রাসেল আহম্মেদ খোকন ও তার পরিবার সবাই বিএনপি জামাত রাজনীতির সাথে জড়িত।বিএনপি জামাত সরকার ক্ষমতায় থাকার সময় তারা নিজস্ব বাহিনী গঠণ করে অনেক তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীদের নির্যাতন করেছিলো। পরবর্তীতে দেশে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কিছুদিন গা-ঢাকা দিয়ে নিজের বিএনপির পরিচয় গোপন রেখে শরীরে মুজিব কোর্ট জড়িয়ে আওয়ামীলীগের নেতা হওয়ার চেষ্টা করছে।জামপুর ইউনিয়নের যেকোন জায়গায় আওয়ামীলীগের কোন দলীয় কর্মসূচি হলে সে গায়ে মুজিব কোর্ট পড়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে ছবি তুলে নিজেকে আওয়ামীলীগের নেতা হিসেবে জাহির করার চেষ্টা চালায়।এলাকাবাসী আরও জানান গত জাতীয় সংসদ নির্বাচনে সে বিএনপির আপেল সাহেবকে এমপি নির্বাচন করার জন্য নিজে টাকা দিয়ে নেতাকর্মী নিয়ে বিএনপির মনোনয়ন ফরম ক্রয় করে যা এখনো তাদের ফেসবুক আইডিতে রয়েছে। শীর্ষ পর্যায়ের নেতা আপেলের পক্ষে বিএনপির সংসদ সদস্য হওয়ার মনোনয়ন কিনতে যাওয়া নেতা রাতারাতি পরিবর্তন হয়ে স্বার্থের জন্য সুসময়ের কোকিল হয়ে নৌকার চেয়ারম্যান প্রার্থী হিসেবে জামপুর ইউনিয়নের জনগণের কাছে নিজেকে জাহির করছে বিএনপি নেতা রাসেল আহম্মেদ খোকন। এমন নেক্কারজনক ঘটনার প্রতিবাদ জানিয়ে ফেসবুকে একের পর এক পোষ্ট করছে স্থানীয় ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক কায়সার হাসনাত বলেন, কোন বিএনপি নেতা যদি নৌকার মনোনয়ন চায় তাহলে অবশ্যই মনোনয়ন দেয়ার আগে তৃণমূল থেকে যাচাই বাছাই করে দেয়া হবে। আমার জানা মতে রাসেল কোন আওয়ামীলীগের নেতা নয়। সে করোনা কালে ত্রাণসামগ্রী দিয়েছে বলে জানি। নৌকার প্রার্থীদের অবশ্যই আমরা যাচাই বাছাই করে দিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook