অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না’গঞ্জে বন্দরে কবরস্থানের গাছ কাটা ও আধিপত্য নিয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, নারীসহ আহত-১০

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

নারায়ণগঞ্জে বন্দর মুসাপুর ইউনিয়নের নয়াঁগাও এলাকায় মসজিদ কমিটির সভাপতি পদ ও গাছ কাটাকে কেন্দ্র করে মুসাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবরের সাথে একই এলাকার প্রভাবশালী সাখাওয়াতের বাহিনীদের মধ্যে গতকাল রাতে ব্যাপক সংঘর্ষ হয়।

সরজমিনে গিয়ে এলাকার বিভিন্ন মানুষের সাথে আলাপ কালে জানা যায় যে, আওয়ামীলীগ নেতা মজিবরের ভাই রিয়াজুল দীর্ঘ দিন যাবত নয়াঁগাও মসজিদের সভাপতির দায়িত্ব পালন করে আসছে। দায়িত্ব পালন কালে রিয়াজুল কারো সাথে কোন রকম আলোচনা না করে কবরস্থানের গাছ কেটে বিক্রি করে দেয়। এনিয়ে অনেক দিন যাবত নয়াগাও এলাকায় মতপার্থক্য দেখা দেয়, গত ২৩ (এপ্রিল) শুক্রবার মসজিদের ভিতর এ নিয়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষ বেধে যায়।

সূত্রে মতে, রিয়াজুল বাহিনী অতর্কিত হামলা করে সাখাওয়াত এর ছেলে শাওন সহ আরো ৫/৬ জনকে মারাত্মক ভাবে জখম করে। অপর দিকে তারাবি নামাজ চলাকালিন সাখাওয়াত বাহিনী এলাকার বিভিন্ন নিরীহ মানুষদের ঘর বাড়িতে হামলা করে। ঘটনাস্থলে বন্দর উপজেলা ভাইস-চেয়ারম্যান সানাউল্লাহ সানু ও বন্দর থানার ইনচার্জ দীপক চন্দ্র সাহা খবর পেয়ে দ্রুত উপস্থিত হন। সংঘর্ষের ঘটনায় আহতরা হলো, সাখাওয়াত, আনোয়ার, দেলোয়ার, আব্দুর রহিম, বশির, শান্ত, এই ঘটনায় সিরাজুল এখনও নিখোঁজ রয়েছে বলে রিয়াজুল বাহিনী দাবি করছে, পক্ষান্তরে সাখাওয়াত বাহিনী বিষয়টি বানোয়াট বলে দাবি করছে।

এ ব্যাপারে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook