অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না’গঞ্জে বন্দরে কাউন্সিলর দুলাল প্রধানে’র হরতাল বিরোধী মিছিল

রাশেদুল হাসান অভিঃ-

হেফাজতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে বন্দরে বিক্ষোভ মিছিল করেছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

রবিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি বন্দর থানাধীন স্বল্পেরচক এলাকায় কাউন্সিলরের কার্যালয় থেকে শুরু হয়ে বন্দরের প্রধান- প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে নবীগঞ্জ কবিলার মোড়ে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা,
মহানগর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি তানভির আহাম্মেদ সোহেল, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান কমল, আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ রাহাত,
সাইদুল ইসলাম, কুদ্দুছ, সালাউদ্দিন, জাকির হোসেন, আক্তার হোসেন, ২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা জাকির প্রধান, মহানগর ছাত্রলীগ নেতা আরাফাত কবীর ফাহিম, অনিক তালুকদার অপু, ফয়সাল, মনির, সানি প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান বলেন, আমরা সবাই জানি আজকে একটি অবৈধ হরতাল ডাক দিয়েছে ঐ মৌলোবাদীরা। অবৈধ হরতাল আমরা মানিনা মানবো না, এ হরতাল ডেকেছে বাংলাদেশ কে অস্থীতিশীল করার জন্য। আমাদের দেশকে কেউ যেন ক্ষতিগ্রস্থ করতে না পারে এবং শান্ত দেশকে কেউ যেন অশান্ত করতে না পারে সেদিকে লক্ষ্য রাখবেন। কারন বাংলাদেশ এখন উন্নয়নের দিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে, যখনই কোনো উন্নয়নের দিকে এগিয়ে যায় ঠিক তখনি এদের মত একটি গোষ্ঠী বাধা তৈরি করতে চায়। যারা এ দেশের পতাকা পোড়ায়, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আগুন দেয় তারা এ দেশে একটি অরাজকতা সৃষ্টি করতে চায়, কেউ যদি আমাদের নারায়ণগঞ্জে অনিয়ম-অরাজকতা সৃষ্টি করতে চায় তাহলে আমরা নারায়ণগঞ্জের সিংহ পুরুষ জননেতা এ কে এম শামীম ওসমানের নেতৃত্ব আমরা কাউকে ভয় পাই না আমরা জোড়ালো প্রতিবাদ করবো, সেই অবৈধ হরতালের বিরুদ্ধে আমরা সবাই একত্রিত হয়ে আজকে বিক্ষোভ মিছিল করেছি।
সেজন্যে সবার কাছে দাবি থাকবে সবাই চোখ-কান খোলা রাখবেন এবং সচেতন থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook