অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না’গঞ্জে বন্দরে ড্রেজার নিয়ে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, এলাকা থমথমে!

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

নারায়ণগঞ্জ বন্দরে ফরাজীকান্দা এলাকায় ড্রেজার দিয়ে বালু ভরাটকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হলেও নিরব ভূমিকায় রয়েছে স্থানীয় প্রশাসন।

তবে প্রশাসনের নিরব ভুমিকার কারণে বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদের সমর্থন নিয়ে সোনাকান্দা এলাকার আলীম মৃর্ধা ছেলে খোকন মৃর্ধা, ফরাজীকান্দা এলাকার আহসান মিয়ার ছেলে খোকন ও ঢালি বাড়ির এলাকার পুলিশ সোর্স আজহার একটি সিন্ডিকেট করে ফরাজীকান্দা, দড়িসোনাকান্দা, হাজীপুর ও মাধবপাশা এলাকার ফসলী জমি ভরাট করার জন্য ড্রেজার পাইপ লাইন বসিয়েছে।

অপর দিকে, মদনগঞ্জ-ফরাজীকান্দা স্ট্যান্ড হয়ে আরেকটি গ্রুপ একই জায়গা ভরাট করার জন্য ড্রেজারের পাইপ লাইন বসিয়েছে। এর প্রেক্ষিতেই দু’গ্রুপের মধ্যে কয়েকদিন ধরেই দফায় দফায় সংষর্ঘ চলছে। এর ধারাবাহিকতায় ২০ মার্চ বেলা ১২ টার দিকে কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়ার ছেলে শাওনকে পিটিয়ে রক্তাক্ত করে। পরে উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ বিষষয়ে জানতে চাইলে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আজগর বলেন, বালু ভরাট নিয়ে দু’গ্রুপের মধ্যে হাতাহাতি হলে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির আমার নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে দু’গ্রুপকে ধাওয়া দিলে ঘটনাস্থল থেকে ওরা পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook