নভেম্বর ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল অসহায়দের কল্যানে আছে আগামীতেও পাশে থাকবে- আমজাদ মেম্বার

এমডি অভিঃ-

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডে মিশনপাড়া এলাকার আমলাপাড়া মোড়ে চক্ষু হাসপাতালে অপারেশনকৃত ছানি রোগীদের ব্যান্ডেজ খোলা উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ধামগড় ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সফল মেম্বার মো. আমজাদ হোসেন বলেন, চক্ষু হলো আল্লাহ্’র বিশেষ নেয়ামত যার দুইটা চক্ষু নাই তার পুরো পৃথিবী অন্ধকার, আল্লাহ্ পাকের কাছে অশেষ নেয়ামত লাখ লাখ শুকরিয়া, নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল অসহায় দারিদ্র মানুষের কল্যানে ছিলো, আছে, ইনশাআল্লাহ্ আগামীতেও থাকবে। ডাক্তারী পেশা একটি মহান পেশা সাদকা জারিয়ার মতো এখানে যত সেবা দিবেন আখিরাতে ততটুকুই পুরুষ্কৃত হবেন।

ছানিকৃত অপারেশন রোগিদের হাতে আজীবন ফ্রী সদস্য বই তুলে দিয়ে আমজাদ মেম্বার বলেন, আগামী ১১ই নভেম্বর বন্দরে ধামগড় ইউনিয়নের নির্বাচন ৯ নং ওয়ার্ড থেকে আমি পুনরায় মেম্বার প্রার্থী সকলে আমার জন্য দোয়া করবেন আল্লাহ্ পাক যেনো আমাকে আবারও জনগণের খেদমত করার জন্য কবুল করেন।

এ সময় মানবতার সেবায় নিয়োজিত হয়ে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ মো জাহাঙ্গীর হোসেন সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook