জানুয়ারি ১৯, ২০২২

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নাসিক ২৫ নং ওয়ার্ডে সকাল থেকে সন্ধ্যা নৌকা মার্কার প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগ

এমডি অভিঃ-

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা মার্কার জন্য গণসংযোগ অব্যাহত রেখেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।

১২ জানুয়ারি (বুধবার) সকাল থেকে দুপুর বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক নাসিক ২৫ নং ওয়ার্ডে নির্বাচনী সমন্বয়ক কমিটির দায়িত্বে থাকা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সহ-সভাপতি আশরাফুল ইসলাম এবং শিক্ষা ও পাঠচক্র বিষয়ক উপ-সম্পাদক নেয়ামত উল্লাহ নাসিক ২৫ নং ওয়ার্ডের অলিতে-গলিতে নৌকা মার্কার জন্য ভোট চান। এসময় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি অনাবিল দাশ নির্ঝরের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ কেন্দ্রীয় এই নেতাদের সঙ্গে থেকে সার্বিক সহযোগিতা করে।

অন্যদিকে এদিন দুপুর থেকে সন্ধ্যা নির্বাচনী সমন্বয়ক কমিটির দায়িত্বে থাকা অপর আরেকজন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক উপ-সম্পাদক রকিবুল ইসলাম সাকিব নাসিক ২৫ নং ওয়ার্ডে নৌকা মার্কার জন্য ভোট চেয়ে বিভিন্ন বাড়িতে আর অলিতে-গলিতে ঘুরে বেড়ান। এসময় তাকেও সার্বিক সহযোগিতা করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর। অনাবিল দাশ নির্ঝরের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মী সারাদিন ব্যাপী কেন্দ্রীয় নেতাদের সাথে নৌকা মার্কার প্রচারণায় অংশ নেন।

ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝর বলেন, আমরা নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই ধারাবাহিকভাবে নৌকা মার্কার প্রচারণা করে আসছি। তারই অংশ হিসেবে আজকে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ সকালে এবং দুপুরে ২ ভাগে আসলে আমরা সারাদিন তাদের সাথে থেকে সহযোগিতা করি এবং নৌকা মার্কার জন্য ভোট চেয়ে গণসংযোগ করি। এছাড়াও গতকাল আমাদের ২৫ নং ওয়ার্ড ও পার্শ্ববর্তী ২৬ নং ওয়ার্ডে আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে গণসংযোগ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook