দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নিজের এলাকা থেকে দোয়া চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন হাজী দেলোয়ার প্রধান

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য নিজ এলাকার মানুষের কাছে দোয়া চেয়েছেন বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধান।

শুক্রবার (১ অক্টোবর) কলাগাছিয়া ইউনিয়নের দুই নং মাধবপাশার স্থানীয় একটি মসজিদে তিনি জুম্মার নামাজের সময় মুসুল্লিদের কাছে নির্বাচন করার অনুমতি চান। এ সময় মুসুল্লিরা হাত তুলে তাকে সমর্থন জানান।

হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধান বলেন, আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান আমাকে সমর্থন দিয়েছে কিন্তু আমাকে জিতাতে পারবেন আপনারা ভোট দিয়ে। আমি অন্যায় করেছি, ভুল কাজ করেছি তাও আপনারা আমাকে যে ভাবে সমর্থন দিয়ে দিলেন এজন্য আমি আপনাদের কাছে ঋনী। আমি জানিনা আপনাদের কাছে আমার এই ঋন কিভাবে শোধ করবো।

তিনি আরও বলেন, আমি কলাগাছিয়াতে ২০০০ সাল থেকে উন্নয়নমুলক কাজের সাথে আছি। আপনাদের সহযোগিতায়, কখনো কষ্ট হয়নি এই উন্নয়ন করতে। এমপি সেলিম ওসমান আমাকে বলেছে মানুষের দোয়া নিয়ে নির্বাচনের প্রচরণা শুরু করতে। আমি যদি পুনরায় নির্বাচিত হই এলাকার অসামাপ্ত কাজগুলো করবো ইনশাআল্লাহ্।

উল্লেখ্য, হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধান ২০১১ সাল ও ২০১৬ সালে বিপুল ভোটে বিজয়ী হয়ে কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন। এইবারও ওসমান পরিবারের আস্থাভাজন খ্যাত দেলোয়ার প্রধানের চেয়ারম্যান পদে নির্বাচনে জয়ী হওয়ার সসম্ভাবনাই বেশি বলে ধারণা করছেন কলাগাছিয়া ইউনিয়নবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook