নভেম্বর ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

পিরোজপুর ইউনিয়নে ২নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী মোজাম্মেল হকের ব্যাপক গনসংযোগ

এমডি অভিঃ-

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে নির্বাচনকে সামনে রেখে ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ মোজ্জামেল হক এর পক্ষে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু ব্যাপক গনসংযোগ করেছেন।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কয়েক শতাধিক মানুষকে নিয়ে এই নির্বাচনী প্রচারণা করা হয়। এসময় ওয়ার্ডের ভোটারদের কে মেম্বার পদে মোজ্জামেল হককে “তালা” প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহবান জানিয়ে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু বলেন, মোজ্জামেল ভাই কে ২৮ তারিখে সকলে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন, তিনি নির্বাচিত হলে সব সময় আপনাদের পাশে থেকে উন্নয়ন মুলক কাজ করে যাবে, তাকে আপনারা নির্বাচিত করলে এলাকার উন্নয়নের জন্য যা যা করা দরকার তা আমরা করে দিবো।

এ সময় মেম্বার প্রার্থী মোজ্জামেল হক বলেন, আমি নির্বাচিত হলে ওয়ার্ডকে মাদক মুক্ত করতে আপসহীন কাজ করতে চাই ও আমার ওয়ার্ডের সকল জনগনকে সাথে নিয়ে সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করবো ইনশাআল্লাহ্।

উক্ত প্রচারণায় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. নিলু, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দীন, যুবসংহতি নেতা মোঃ মাসুদ, সজল চন্দ্র, সাবেক মেম্বার ফজলুল হক, মাওলানা আক্তারুজ্জামান, মাওলানা মহিবুল্লাহ্, আলী হায়দার বাবু, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার মজিবুর রহমান সহ শত শত এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook