জুলাই ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালণ করল মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ই) মার্চ সকাল ১১ টায় কাঁচপুর মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজে সকল শিক্ষক- শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম বার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল।

অনুষ্ঠানের শুরুতে মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবেশন করেন। পরে অনুষ্ঠানের প্রধাণ অতিথি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড.আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল জাতীয় পতাকা অর্ধনমিত করে অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তথা কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সোনারগাঁ উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবুর সঞ্চালনায় আয়োজিত বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আ’লীগের আহ্বায়ক এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম, নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা ইউসুফ দেওয়ান, মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শহিদুল ইসলামসহ সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

পরিশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্ননার শান্তি কামনা করে দোয়া পাঠ করা হয়। দোয়া পরিচালনা করেন নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা ইউসুফ দেওয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook