দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে টিকাদান কর্মসূচিতে কাউন্সিলর দুলালের সেচ্ছাসেবকলীগ টিমের ব্যাতিক্রমী উদ্যোগ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

কোভিড-১৯ থেকে সুরক্ষার জন্য গনটিকা প্রদান শুরু হয়েছে। আজ সকাল ৯ টা থেকে একযোগে সারা দেশের ন্যায় নারায়নগঞ্জ বন্দরের ৯ টি ওয়ার্ডে টিকাদান শুরু হয়। নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধানের কার্যালয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের জনকর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন।

মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধানের উদ্যোগে নাসিক বন্দরে ৯ টি ওয়ার্ডে দলীয় হলুদ রংয়ের গ্যাঞ্জি পরিহত অবস্থায় ১০/১৫ জন সেচ্ছাসেবী দ্বায়িত্ব পালন করেন। টিকা নিতে আসা জনগনকে সার্বিক সহযোগিতা করার জন্য ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর দুলাল প্রধানের টিমগুলো সার্বিক সহযোগিতা করেন। প্রতি ওর্য়াডে ৬শ’ করে কোভিট-১৯ টিকা প্রদান করা হয়। সকলা ৯ টা হতে দুপুর ৩ টা পর্যন্ত বিরতিহীন ভাবে কার্যক্রম চলে।

কাউন্সিলর দুলাল প্রধান জানান, বন্দর শহরের ৯ টি ওয়ার্ডের টিকাদান কেন্দ্রগুলো ছিল একটু ব্যতিক্রম। সেচ্ছাসেবকলীগের পৃথক টিম গঠন, সংগঠনের নামে গ্যাঞ্জি পরে জনগনকে নানাভাবে সহায়তা করেন সেচ্ছাসেবকলীগ মানে পরিবর্তনশীল ও ভিন্ন ধরনের কিছু নিয়ে জনকল্যানে কাজ করার একটি গতিশীল সংগঠন।

উদ্বোধন শেষে কেন্দ্রগুলো পরিদর্শন করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের নেতা ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান, সহ-সভাপতি তানভীর সোহেল, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রহমান কমল, কাউন্সিলর সচিব অনিক তালুদার অপু সহ আরও অনেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook