নভেম্বর ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে মাদকসহ গ্রেফতার ৬

আজকের বাংলাদেশ রিপোর্ট:

বন্দরে পুলিশেন অভিযানে ইয়াবা ও হেরোইনসহ ৬ মাদক গ্রেফতার করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় ও বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

বন্দর থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৩ অক্টোবর) সাড়ে ১০টায় কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনোয়ার হুসাইনসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদে চিড়াইপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকার ফজলুল হকের ছেলে সোহেল (৩৫) ও সোনারগাঁও থানার নয়াআটি এলাকার মৃত আঃ সামাদের ছেলে কামাল (৩৭)কে ৫২ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।

এর আগে বুধবার সন্ধ্যায় থানার এএসআই দেওয়ান তৌফিকসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদে উত্তর লক্ষণখোলা গুদারাঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকার আলাউদ্দিন ওরফে জয়নাল আবেদিনের ছেলে আওলাদ ওরফে শওকতকে (৩৫) ২০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। অপরদিকে একই দিনে সন্ধ্যায় মদনগঞ্জ পুলিশ ফাড়ীর ইনচার্জ মিজানের নেতৃত্বে এএসআই মোঃ আঃ ওয়াদুদসহ সঙ্গীয়ফোর্স শান্তিনগর পায়রা চত্তর এলাকায় অভিযান চালায়। অভিযানে ঘারমোড়া এলাকার মৃত নুরুল হকের ছেলে রিপনকে (৩৭) ১৫ পুড়িয়া হেরোইন ও রাতে ধামগড় পুলিশ ফাড়ীর এএসআই এজাজুল হকসহ সঙ্গীয়ফোর্স গোপন সংবাদে চাপাতলী ইটের পুল এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার নিজামের ছেলে আকাশ (২১) ও মৃত আ. রশিদের ছেলে সজিব (২২)কে ২০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook