দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দর ইউনিয়নে সুফিয়া মেম্বারের পক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

এমডি অভিঃ-

বন্দর উপজেলার বন্দর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মোসাৎ সুফিয়া বেগমের পক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (০৮ অক্টোবর) বিকাল ০৫ টায় বন্দর ইউনিয়নের বিবিজোড়া এলাকায় এই উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বন্দর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মোসাৎ সুফিয়া বেগম বলেন, আমি বিগত পাঁচটি বছর আপনাদের সেবা করেছি, বিপদে আপদে সুখে-দুঃখে যে যখন আমাকে ডেকেছেন তার পাশেই দাড়িয়েছি। আমি আপনাদের জন্য সব সময় চেষ্ঠা করেছি সরকারি যে অনুদান বা পরিসেবা গুলো ছিলো আপনাদের পৌছে দিতে, যে কাজ করে না তার কিন্তু ভুল হয় না, যে কাজ করে তারই কিন্তু ভুল থাকে যদি বিগত পাঁচ বছরে আমার কোনো কাজে আপনারা কেউ কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা করে দিবেন, সামনে আবারও নির্বাচন চলে এসেছে আপনারা যদি আমাকে সমর্থন করেন, আমার পাশে থাকেন তাহলে আমি নির্বাচিত হতে পারবো, আমাকে যদি আপনারা মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি কথা দিচ্ছি আপনাদের সেবক হয়ে থাকবো ইনশাআল্লাহ্।

উক্ত নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভায় বন্দর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মো. শাহাদাৎ মাষ্টারের সভাপতিত্বে ও মো. বাহারুলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, মো. মোস্তাফা, মো. শাহাদাৎ হোসেন, মজিবর রহমান, বাদশা বেপারি, ইয়াছিন, কাশেম, সুমন হোসেন, এনামুল হক ইউসুফ, বিপ্লব, আনাস সহ শত শত এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook