মঙ্গল. আগ ১১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

‘আকাশের কত তারা’ নিয়ে ঈদের দিন আসছেন নারায়ণগঞ্জের কন্ঠশিল্পী অনিক

নিজেস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের তরুণ প্রজন্মের কন্ঠশিল্পী অনিক ইসলাম সোহাদের কন্ঠে এই প্রথম ইউটিউবে আসতে যাচ্ছে ‘আকাশের কত তারা’ শিরোনামের একটি গান। দেশের জনপ্রিয় প্রযোজক সংস্থা জি সিরিজের ব্যানারে গানটি বাজারে আসবে এবারের পবিত্র ঈদ উল ফিতরে। ঈদের দিন সকাল থেকেই গানটি ইউটিউবে জি সিরিজে গানটি শুনতে পাবেন শ্রোতারা। শ্রোতারা ইউটিউবে জি সিরিজ সাবস্ক্রাইব করে গানটি শুনতে পারবেন। এমনটাই জানিয়েছেন নারায়ণগঞ্জের ভাইরাল মিউজিশিয়ান কন্ঠশিল্পী অনিক ইসলাম সোহাদ।

গানটির কথা লিখেছেনে নারায়ণগঞ্জের আরেক জনপ্রিয় কন্ঠশিল্পী ও নাট্যাভিনেতা অ্যাডভোকেট নজরুল ইসলাম মাসুম। গানটির সুর ও সংগীতেও রয়েছেন কন্ঠশিল্পী অনিক ইসলাম সোহাদ।

এ বিষয়ে অনিক ইসলাম সোহাদ বলেন, ‘এই প্রথম আমার কন্ঠে কোন একক গান প্রকাশিত হতে যাচ্ছে। বিষয়টি খুব আনন্দের। আশা করছি শ্রোতাদের প্রত্যাশা পূরণ করতে পারবে গানটি। জি সিরিজের ব্যানারে পবিত্র ঈদ উল ফিতরের দিন রাতে ইউটিউবে গানটি প্রকাশিত হবে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি গানটির লেখক অ্যাডভোকেট নজরুল ইসলাম মাসুম স্যারের প্রতি। তিনি সুন্দর এই গানটি লিখেছেন।’

তরুণ প্রজন্মের এই কন্ঠশিল্পী বলেন, ‘ছোট বেলা থেকেই গানের প্রতি আমার আগ্রহ। মাত্র সাড়ে ৩ বছর বয়সে আমি নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমীতে গানের চর্চা করি। তারপর ঢাকায় নজরুল একাডেমীতেও গানের চর্চা করেছি। ‘দাগ’ ব্যান্ড এর কিবোর্ডিস্ট হিসেবে কাজ শুরু করি। কিছুদিন আগে আমাদের দাগ ব্যান্ডের এ্যালবাম ‘কালা’ জি সিরিজের ব্যানারে প্রকাশিত হয়। ২০১৬ থেকে দাগ ব্যান্ড এর সাথে আছি। দাগ ব্যান্ড এর সাথে কীবোর্ড বাজাচ্ছি। তারপর এই প্রথম আমার কন্ঠে গান প্রকাশিত হতে যাচ্ছে।

তিনি আরও বলেন, এছাড়া বিভিন্ন কভার গান করছি। ঈদের পর ব্যান্ড ও নিজের গানের মিউজিক ভিডিও করবো। তিনি জানান, বর্তমানে তিনি বিভিন্ন স্টেজ শো ও স্টুডিওতে সময় কাটাচ্ছেন। ‘আকাশের কত তারা’ গানটি ঈদের দিন সকাল থেকেই শ্রোতারা ইউটিউবে জি সিরিজ সাবস্ক্রাইব করে গানটি শুনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook