দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মদনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে মেম্বার হতে চান তরুন সমাজ সেবক সোহেল মিয়া –

এমডি অভিঃ-

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তরুন সমাজ সেবক মো. সোহেল মিয়া। এলাকার উন্নয়ন ও জনগণকে সেবার দ্বারা মদনপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা।

বন্দর উপজেলার শিল্পাঞ্চলখ্যাত মদনপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডটি গুরুত্বপূর্ণ হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি। তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি।

এলাকাবাসীর সঙ্গে আলাপকালে জানা যায়, ২ নং ওয়ার্ডবাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সে হচ্ছে আমাদের সোহেল মিয়া। মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। সকল জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। এই ওয়ার্ডের সাধারণ জনগণ আরও জানান, আসন্ন ইউপি নির্বাচনে সোহেল মিয়া একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

মেম্বার পদপ্রার্থী সোহেল মিয়া সকলের উদ্দেশ্যে বলেন, ‘গ্রামের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর পাহারা দিবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook