অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মানবিক ছাত্রলীগ নেতা নির্ঝরের জন্মদিনে অসহায়দের ভোজন ও বৃক্ষরোপণ

এমডি অভিঃ

আজ মঙ্গলবার নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদ সামাজিক সংগঠনের ভাইস-চেয়ারম্যান মানবিক ছাত্রনেতা অনাবিল দাশ নির্ঝর নিজের শুভ জন্মদিন উপলক্ষ্যে ব্যক্তিগত আনন্দ-উল্লাসে অর্থ ব্যয় না করে নিজ এলাকার বেশ কিছু গরীব ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য স্বাস্থ্য বিধি মেনে ভোজনের আয়োজন করেন। এছাড়াও এই জনপ্রিয় ছাত্রলীগ নেতা অনাবিল নির্ঝরের জন্মদিন উপলক্ষ্যে এদিন বিকালে বন্দর থানা ছাত্রলীগ ও ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদ সামাজিক সংগঠনের যৌথ উদ্যোগে স্বাস্থ্য বিধি মেনে পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণও করা হয়।

তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমান কর্তৃক অনুপ্রাণিত এই মানবিক ছাত্রলীগ নেতা অনাবিল নির্ঝর প্রতিবছর তার জন্মদিনে এভাবেই নানারকম জনকল্যাণমূলক উদ্যোগ গ্রহণ করে থাকেন। তিনি নিজের জন্মদিনের আনন্দ কোনো বিলাসিতায় উদযাপন না করে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের সাথে সেই আনন্দ ভাগাভাগি করে নেন। যার কারণে সচেতন মহলে তিনি বেশ প্রশংসিত হয়ে থাকেন।

ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝর রাজনীতির শুরু থেকে এখন পর্যন্ত ছাত্রলীগের সকল কার্যক্রম নিষ্ঠা ও আনুগত্যের সাথে পালনের পাশাপাশি তার নেতা অয়ন ওসমানের পক্ষ থেকে সবসময় দেশ ও সমাজের কল্যাণে অসংখ্য কাজ করে যাচ্ছেন। তরুণ ও ছাত্র সমাজের কাছে তিনি একজন স্বচ্ছ ও পরিচ্ছন্ন ছাত্রনেতা হিসেবে বহুল পরিচিত। তাছাড়া মিথ্যার চাদরে ঘেরা বর্তমানের কলুষিত নোংরা রাজনীতির ময়দানে একজন সত্যিকারের মানবিক ছাত্রনেতা হয়ে দেশ, সমাজ ও জনগনের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখায় তরুণ ও সাধারণ ছাত্র সমাজ তাকে একজন ছাত্রবীর বলতেই বেশি পছন্দ করে থাকে।

এদিকে প্রতিবছরের মতো এবারও ছাত্রলীগ নেতা নিজের জন্মদিন জনকল্যাণের সাথে উদযাপন করায় এলাকাবাসী এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook