নভেম্বর ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মাসুম আহম্মেদকে নির্বাচিত করতে ধামগড়ে ৯ নং ওয়ার্ডে উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

এমডি অভিঃ-

১১ ই নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচনে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করতে নির্বাচনী উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) বাদ মাগরিব ধামগড় ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মনারবাড়ী এলাকায় এ নির্বাচনী উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মাসুম আহম্মেদ বলেন, আপনারা মনারবাড়ী বাসী আজকে আমাকে ব্যাপক ভাবে সমর্থন দিয়ে উপস্থিত হয়ে সকলে ধন্য করে দিয়েছেন, আমি বিগত ৫ বছর আপনাদের সেবক হিসেবে কাজ করতে চেষ্টা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পুনরায় নৌকা প্রতীক দিয়েছেন, আমি আপনাদের জন্য আজীবন কাজ করে যেতে চাই, আপনারা আমাকে সহযোগিতা করবেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের সাইনবোর্ড ব্যাবহার করে অনেকে বিভিন্ন জায়গায় ব্যাবসা-বানিজ্য, স্টান্ডবাজি- চাঁদাবাজি করছে দলীয় সুবিধা ভোগ করে এসব হাইব্রিড আওয়ামী লীগাররা এখন নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি তাদের উদ্দেশ্য পরিষ্কারভাবে বলছি নৌকার বিরুদ্ধে অবস্থান নিলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। তাই সাবধান হয়ে যান যেখানেই নৌকার বিরোধীতা করবেন সেখানেই প্রতিরোধ করা হবে।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মো. বাদশা মিয়ার সভাপতিত্বে ও মালামত জামে মসজিদের সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এডঃ ইসহাক মিয়া, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক সোনা মিয়া, নাসিক ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা রোমান হোসাইন, অত্র ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন, অত্র ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম মিয়া, ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোশারফ মোল্লা, ছাত্রলীগ নেতা হৃদয় সহ শত শত এলাকাবাসী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook