দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মুছাপুরে ৭ নং ওয়ার্ড মডেল চাইলে মাকসুদ চেয়ারম্যানকে নির্বাচিত করুন – মেম্বার প্রার্থী মঞ্জু

এমডি অভিঃ-

বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ০৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও আসন্ন নির্বাচনে পুনরায় মেম্বার প্রার্থী মো. মনজুর আলমের পক্ষে উঠান বৈঠক ও প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (১১ অক্টোবর) বিকাল ০৫ টায় মুছাপুর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডে হরিবাড়ি মাঠে এই উঠান বৈঠক ও প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মনজুর আলম বলেন, আপনারা সকলেই অবগত আছেন আমি বিগত সময় থেকেই মুছাপুর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের উন্নয়নমুলক কাজের সাথে সম্পৃক্ত আছি, আপনাদেরকে কথা দিতে পারি আমাদের এখানে পরিস্থিতির কারনে যে জলাবদ্ধতার সমস্যা সৃষ্টি হয়েছে মাকসুদ চেয়ারম্যান কে যদি পুনরায় আপনারা নির্বাচিত করেন তাহলে আমার পক্ষে সম্ভব এখানের জলাবদ্ধতা নিরসন করা। মাকসুদ চেয়ারম্যান কে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করতে না পারেন তাহলে আমার মতো মঞ্জু কে ভোট দিয়ে এখানে জলাবদ্ধতা নিরসন করা সম্ভব না, আমাকে ভোট দেওয়ার আগে মাকসুদ চেয়ারম্যান কে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে, কে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয়পার্টি করেন এটা মূখ্য বিষয় না ০৭ নং ওয়ার্ডকে যদি মডেল হিসবে দেখতে চান মাকসুদ চেয়ারম্যান যে মার্কায়ই পাবেন আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন, আমি আপনাদেরকে কথা দিচ্ছি আমাকে যদি নির্বাচিত করেন মুরুব্বিদেরকে সামনে রেখে যুবকদেরকে সঙ্গে নিয়ে আমাদের ওয়ার্ডের প্রত্যােকটা সমস্যার সমাধান করবো এবং আমাদের বর্তমান মেম্বার সময়ের কারনে অনেক কাজ শেষ করতে পারেননি সে অসমাপ্ত কাজ গুলো আমাদের শেষ করতে হবে, আমাদের ঢালিবাড়ির যে রাস্তাটির কাজ বাকি আছে
আমি নির্বাচিত হলে আমার পকেটের টাকা দিয়ে হলেও আমি এই রাস্তার কাজটি করে দিবো, আমাদের শাসনেরবাগ এলাকারও কিছু রাস্তার কাজ বাকি আছে যদি আল্লাহ্ পাক হায়াতে বাচিয়ে রাখে সরকারি অর্থায়নে যদি কাজ শেষ করতে না পারি আমার পকেট থেকে দিয়ে কম্পিলিট করবো।

তিনি আরও বলেন, আমি ভুল করি নাই
এ কথা আমি বলবো না, অনেক সময় বিচারে মিমাংসার সার্থে অনেকের সাথে কঠিন ভাবে কথা বলতে হয়েছে কেউ রাগ হয়েছেন কেউ খুশি হয়েছেন কারো যদি কোনো কষ্ট থাকে আমাকে আল্লাহ্’র ওয়াস্তে মাফ করে দিবেন, আমার কোনো আত্বীয় স্বজনের কার্যকলাপে যদি আপনারা মনে কষ্ট পেয়ে থাকেন তাদেরও মাফ করে দিবেন, যাতে তারা ভবিষ্যতে আপনাদের সঙ্গে এমন আচরন না করতে পারে ইনশাআল্লাহ্ সেদিকে আমার দৃষ্টি থাকবে, যদি নির্বাচনের দিনও সত্য কথা বলার জন্য কোনো বিচার হয় আমি উপস্থিত থাকবো। আমি একা মঞ্জু যদি হাজারো চেষ্টা করি আমার পক্ষে জয়ী হওয়া সম্ভব না আপনারা যদি আমাকে সমর্থন করে আমার সাথে থাকেন তাহলেই আমি নির্বাচনে জয়যুক্ত হতে পারবো।

উক্ত নির্বাচনী উঠান বৈঠক ও প্রস্তুতিমূলক মতবিনিময় সভায় মুছাপুর ইউনিয়নের ০৭ ওয়ার্ডের বর্তমান মেম্বার মো. ইয়ানবীর সভাপতিত্বে ও মো. কামালের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মো. চাঁন শরীফ, হাবিবুর রহমান খোকা, মো. আরিফ, মো. আবুল হোসেন সাগর, মোসাৎ মরিয়ম, মো. আনোয়ার হোসেন, হাজী মো. জলিল, মো. সালাউদ্দিন, মো. বাদল মিয়া, হাজী নুর হোসেন, হাজী সাইদুর রহমান, মো. সালেহ আহাম্মেদ, হাজী মো. শাখওয়াত, মো. তাজউদ্দীন, মো. পারভেজ, মো. জাকির হোসেন, মো. আফজাল হোসেন, মো. মহিউদ্দিন মিয়া, মো. আতাউর, মো. মনির হোসেন, মো. হাজী বাদশা মিয়া, মো. সফিক বেপারী, মো. মমিন মোল্লা, মো. কাদির মোলা, মো. জারফান, মো. সাইদুর, মো. মজিবর রহমান, আবদুল হালিম সহ শত শত এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook