নভেম্বর ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মুছাপুর ইউনিয়নে ০৮ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হাজী মো. রাইহান উদ্দিন জনসমর্থনে এগিয়ে

এমডি অভিঃ-

আসন্ন ১১ ই নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচনে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বাসীর খেদমত করার উদ্দেশ্য নিয়ে মেম্বার প্রার্থী হয়েছেন উদীয়মান তরুণ পরিশ্রমী, সৎ, শিক্ষিত, স্পষ্টভাষী সকলের পরিচিত মুখ হাজী মো. রাইহান উদ্দিন।

প্রতিনিয়তই তিনি মানুষের কথা ভাবেন এবং দীর্ঘদিন ধরে এলাকার মানুষের খেদমত করে আসছেন, মাদক, ইভটিজিং বাল্যবিবাহ নির্মূলের জন্য কাজ করে যাচ্ছেন। ফলে ৮ নং ওয়ার্ডবাসীদের মধ্যে অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের তুলনায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে আছেন এই তরুন সমাজসেবক।

মুছাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মেম্বার প্রার্থীরা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে করছেন ভোট প্রার্থনা। ৮-নং ওয়ার্ডে চলছে নির্বাচনী প্রচার- প্রচারনা, পাড়া- মহল্লায় চলছে ভোটের হিসাব নিকাশ। প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন গনসংযোগ। ছুটে যাচ্ছেন ভোটারদের সাথে দেখা করতে, চায়ের ষ্টল থেকে শুরু করে ক্ষেত- খামারসহ সর্বত্র ছুটে চলছে প্রার্থীরা।

স্থানীয়রা জানান, হাজী মো. রাইহান উদ্দিন একজন উদীয়মান সমাজ সেবক, দীর্ঘদিন ধরে এলাকার মানুষের জন্য কাজ করছেন। আপদে-বিপেদে যাকে আমরা কাছে পাই তিনি আমাদের হাজী মো. রাইহান উদ্দিন ভাই। তাই আমাদের মনে ভালোবাসার জায়গা করে নিয়েছেন।বিশ্ব মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে যখন গোটা বিশ্ব নাজেহাল ঠিক তখনই হাজী মো. রাইহান উদ্দিন ভাই কে দেখতে পেয়েছি ৮ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় সামাজিক কার্যক্রম, সচেতনতা মূলক প্রচার, কর্মহীন মানুষের পাশে খাদ্যসামগ্রী সহ আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এবং দুস্থ অসহায় মানুষের চিকিৎসার খবরে র্নিভয়ে ছুটে গিয়ে দাঁড়িয়েছে অসুস্থ মানুষদের পাশে।

ফলে, ৮-নং ওয়ার্ডবাসীদের মধ্যে অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের তুলনায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে তিনি। সে কারনে আমরা এবার বেঁধেছি জোট- রাইহান ভাইকে দেব ভোট।

হাজী মো. রাইহান উদ্দিন বলেন, আমি অনেক কষ্টে অর্থ উপার্জন করি। তারপরেও যতটুকু পাড়ি, ততটুকু দিয়েই আমার ওয়ার্ডের গরিব, অসহায় সহ সকলকে নিয়ে ভাল থাকার জন্য চেষ্টা করি। আমি চাই আমাদের সমাজ থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ নির্মূল হোক আর এই জন্যই এলাকাবাসিকে সাথে নিয়ে চেষ্ঠা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮-নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হলে আমার এলাকার সার্বিক উন্নয়ন করবো। এ জন্য আমি আমার ওয়ার্ড বাসির দোয়া, ভোট ও সমর্থন কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook